sunny_mia

সানির পর বলিউডে পা রাখছেন আরেক পর্নস্টার

‘জিসম টু’ দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি। ‘বিগ বস’র ঘর থেকে বেরিয়ে ‘জিসম টু’ দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তৎকালীন পর্নস্টার সানি লিওন। আর এবার সানির পর বি টাউনে আসতে চলেছেন আরও এক অ্যাডাল্ট স্টার।

পরিচালক রাম গোপাল বর্মার হাত ধরে বি টাউনে ডেবিউ করবেন পর্ন স্টার মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’ দিয়েই বি টাউনে আসছেন মিয়া মালকোভা। রাম গোপাল বর্মার সাথে এ বিষয়ে চুক্তির পর, নিজেই টুইট করে সিনেমার বিষয়ে জানান মিয়া মালকোভা। আগামী সিনেমার জন্য বেশ কিছু ফটোশুটও মিয়া মালকোভা করে ফেলেছেন।

রামগোপাল বর্মার ওই সিনেমায় ‘নগ্নতা’ রয়েছে বলেও ছবিতে স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন মিয়া। তবে এই প্রথম নয়, এর আগেও একটি ওয়েব সিরিজে ‘নগ্নতা’কে প্রকাশ্যে তুলে ধরেছেন বলিউডের এই পরিচালক।

প্রসঙ্গত, ইউরোপে বসেই মিয়ার সঙ্গে ওই শুট সারেন রাম গোপাল। মিয়া মালকোভার ওই টুইটের পর এ বিষয়ে পাল্টা টুইট করেন রাম গোপাল বর্মাও। মিয়া যেভাবে তার ভাবনা প্রকাশ করছেন, সে বিষয়ে সহমত প্রকাশ করে, তাকে পাল্টা ধন্যবাদও জানিয়েছেন রাম গোপাল।

ইচ্ছেপূরণ করতে গিয়ে ভিলেন হবেন বাপ্পী!

ঢালিউড অভিনেতা বাপ্পী চৌধুরীর ‘নায়ক’ ছবির মহরত হয়ে গেছে। ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এখানে একই সঙ্গে ভিলেন ও নায়ক হিসেবে অভিনয় করবেন বাপ্পী।

ছবিতে নিজের চরিত্র নিয়ে বাপ্পী গণমাধ্যমকে বলেন, ছবিতে দেখা যাবে আমার অনেক ইচ্ছে থাকে, কিন্তু কখনো পূরণ করতে পারি না। একটা সময় নিজের ইচ্ছে পূরণ করতে গিয়ে নিজেই ভিলেন হয়ে যাই!

‘নায়ক’ ছবিতে বাপ্পীর নায়িকা হিসেবে আছেন অধরা খান। ছবিটি পরিচালনা করবেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। শুক্রবার থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

বিয়ের পর গোপনে ৪ অভিনেত্রীর সাথে সম্পর্কে জড়ান হৃত্বিক!

এবার ৪৪-এ পা রাখলেন তিনি। বয়স বাড়ছে ঠিকই কিন্তু, গ্ল্যামার তার কমছে না। তাই তো এখনও বলিউডের অন্যতম ‘হ্যান্ডসাম হাংক’ তিনি। ৪৪-এর জন্মদিনে হৃত্বিকের সাথে দেখা যায় তার প্রাক্তন স্ত্রী সুজান খানকেও।

হৃত্বিক-সুজানকে একসঙ্গে দেখার পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। এবার কি ফের হৃত্বিকের সংসারে ফিরছেন সুজান? এমন জল্পনায় মুখর এখন পেজ থ্রি। কিন্তু, জানেন বি টাউনে ক্যারিয়ার শুরুর পর থেকে কার কার সাথে সম্পর্কে জড়িয়েছেন হৃত্বিক রোশন?

সুজান খানের সঙ্গে বিয়ের পর বলিউডের একাধিক নায়িকার সাথে একের পর এক সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যার মধ্যে রয়েছেন করিনা কাপুর খান থেকে শুরু করে কঙ্গনা রানাওয়াত।

‘ইয়াদে’, ‘মুঝসে দোস্তি কারোগে’, ‘ম্যায় প্রেম কি দিওয়ানি’র মত বেশ কয়েকটি সিনেমায় করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন হৃত্বিক রোশন। ওই সময় নাকি বেবোর সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। কিন্তু, বিষয়টি প্রকাশ্যে আসার পর ওই দু’জন একসঙ্গে কাজ করা বন্ধ করে দেন।

শোনা যায়, ‘ব্যাং ব্যাং’র সময় নাকি ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। যা নিয়ে রণবীর কাপুরের সাথেও ক্যাটের অশান্তি শুরু হয়। যদিও, ওই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

‘কাইটস’র সময় বারবার মোরির সঙ্গে হৃত্বিকের সম্পর্কের কথা নতুন নয়। কিন্তু, সিনেমার প্রমোশনের জন্যই নাকি ওই গুজব ছড়ানো হয়, শোনা যায় এমন গুঞ্জনও।

‘কাইটস’ হোক কিংবা ‘ক্রিস থ্রি’ হৃত্বিকের সাথে কঙ্গনার সম্পর্কের কথা বলিউড ‘কুইন’ কিন্তু ঢাকঢোল পিটিয়েই সামনে এনেছেন। এমনকী, হৃত্বিক কখনও ভয় দেখিয়ে কখনও তার নগ্ন ছবি দেখিয়ে ‘ব্ল্যাকমেইল’ করেছেন বলেও অভিযোগ করেন কঙ্গনা রানাওয়াত।

বিডি প্রতিদিন

Check Also

নি’জের ফ্ল্যাট থেকে জনপ্রিয় অ’ভিনেত্রীর লা’শ উদ্ধা’র, আবারো শোকের ছায়া টেলি জগতে (ছবিসহ)

হায়দ্রাবাদে নি’জের ফ্ল্যাট থেকে উ’দ্ধার করা হলো ভারতীয় দক্ষিণী ইন্ডা’স্ট্রির জন’প্রিয় টে’লি অ’ভি’নেত্রী বি’শ্বশা’ন্তির লা’শ। …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin