রাস্তায় গাড়ি ফেলে খালেদা জিয়ার গাড়িবহর আটকে দেয়া হয়েছে

বিজয় দিবস উপলক্ষে জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানিয়ে ফেরার পথে আমিনবাজার এলাকায় রাস্তায় এলোপাতাড়ি গাড়ি ফেলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর আটকে দেয়া হয়েছে।

শনিবার বেলা ১ টার দিকে এ ঘটনা ঘটে বলে শীর্ষ নিউজকে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার।

তারা জানান, আমিনবাজার ক্রস করার পরই রাস্তায় এলোপাতাড়ি গাড়ি ফেলে ম্যাডামের (খালেদা জিয়া) গাড়িবহর আটকে দেয়া হয়েছে।

শীর্ষ নিউজ

শ্রদ্ধা শেষে ‘কৃত্রিম যানজটে’ খালেদার গাড়ি

মহান বিজয় দিবসে সাভার জাতীয় স্মৃতিসৌধে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে যানজটের কবলে পড়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর।

শনিবার দুপুর পৌনে ১২টার দিকে গাবতলীতে এ যানজট দেখা দেয়। তবে বিএনপির দাবি, সরকার ইচ্ছে করে এই যানজট তৈরি করেছে।
বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাসের বরাত দিয়ে পরিবর্তন ডটকমকে এ তথ্য জানিয়েছেন প্রেস উইং এর সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, ‘সরকার কৃত্রিমভাবে এই যানজট তৈরি করেছে। কারণ, ম্যাডামের (খালেদা জিয়ার) গাড়িবহর সাভার থেকে গাবতলী পৌঁছলে সেখানে রাস্তার ওপর অসংখ্য গাড়ি এলোমেলো দেখতে পাওয়া যায়। ট্রাফিক পুলিশকে বলা হলেও তারা ব্যবস্থা নিতে গড়িমসি করেন।’
প্রায় এক ঘণ্টা বিএনপি নেত্রীকে গাবতলীতেই অবস্থান করতে হয় বলেও জানান শায়রুল কবির।

পরে বেলা সোয়া একটার দিকে খালেদা জিয়া বিএনপির প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে পৌঁছান। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।
গুলশানের বাসভবন থেকে শনিবার বেলা ১১টার দিকে খালেদা জিয়া রাজধানীর উপকণ্ঠ সাভারে গিয়ে জাতীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উৎসঃ poriborton

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin