মহসিন কলেজ ছাত্রশিবিরের সভাপতি গ্রেফতার

সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ছাত্রশিবিরের সভাপতি সাজ্জাদ হোসাইন (২২) কে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। সোমবার (০৪ ডিসেম্বর) দুপুরে নগরীর বিবিরহাট এলাকা থেকে সাজ্জাদকে আটক করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (উত্তর) নিজাম উদ্দিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে সাজ্জাদকে আমরা আটক করেছি। তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আছে। মামলাও আছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাজ্জাদ মহসিন কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের মাস্টার্সের ছাত্র বলে জানিয়েছেন পরিদর্শক নিজাম।

এছাড়া জিজ্ঞাসাবাদে সাজ্জাদ নিজেকে মহসিন কলেজের সায়েন্স ফ্যাকাল্টি ইউনিট শিবিরের সভাপতি দাবি করেছেন বলেও জানিয়েছেন পরিদর্শক নিজাম।

নগরীর ঐতিহ্যবাহী দু’টি সরকারি শিক্ষা প্রতিষ্ঠান চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ তিন দশক ছাত্রশিবিরের দখলে থাকার পর ২০১৫ সালের ১৬ ডিসেম্বর এর নিয়ন্ত্রণ নেয় নগর ছাত্রলীগ। কলেজ নিয়ন্ত্রণে নিতে গিয়ে শিবিরের সঙ্গে ছাত্রলীগের রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছিল।

মহসিন কলেজ ছাত্রলীগ নেতা মায়মুন উদ্দিন মামুন বলেন, ২০১৫ সালের ১৬ ডিসেম্বর আমরা যখন চট্টগ্রাম কলেজের শহীদ মিনারে ফুল দিতে গিয়েছিলাম, তখন সাজ্জাদের নেতৃত্বে শিবিরের সন্ত্রাসীরা আমাদের উপর হামলা চালিয়েছিল। সেদিন আমাদের উপর হামলা করে তারা পালিয়ে যেতে সক্ষম হয়েছিল।

উৎসঃ   purboposhchim

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin