risvi

বিদ্যুতের উৎপাদন বাড়েনি, প্রধানমন্ত্রীর আত্মীয়দের পকেট ভারি হয়েছে: রিজভী

বিদ্যুৎ উৎপাদনের নামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আত্মীয়রা পকেট ভারি করেছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রিজভী বলেন, নিজেদের অপকর্ম ঢাকতেই ক্ষমতাসীনরা বিএনপির বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলছে। সরকার রাষ্ট্রীয় ক্ষমতা ব্যবহার করে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

‘বিএনপি ১৬শ’ আর আওয়ামী লীগ দিয়েছে ১৬ হাজার মেগওয়াট বিদ্যুৎ’ প্রধানমন্ত্রীর এমন বক্তব্যে সমালোচনা করে রিজভী বলেন, দেশে বিদ্যুতের উৎপাদন বাড়েনি, প্রধানন্ত্রীর আত্মীয়দের পকেট ভারি হয়েছে।

নির্বাচন কমিশনের সমালোচনা করে তিনি বলেন, রংপুরে ক্ষমতাসীনরা আচরণবিধি লঙ্ঘন করলেও তাদের বিরুদ্ধে নির্বাচন কমিশন কোনো ব্যবস্থা নিচ্ছে না। নিরাপদে ভোট প্রদানের পরিবেশ এখনও তৈরি করতে পারেনি ইসি।

শীর্ষ নিউজ

দেশব্যাপী কর্মসূচি ঘোষণা বিএনপির

গ্যাস বিদ্যুৎ ও দ্রব্যমূল্যে সরকারের গণবিরোধী সিদ্ধান্তের প্রতিবাদে প্রতিবাদ কর্মসূচি দিয়েছে বিএনপি। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলরে সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী এ ঘোষণা দেন।

রিজভী বলেন, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধি, সিটি করপোরেশনসহ পৌরসভার ট্যাক্স এবং গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী ১৩ ডিসেম্বর সারাদেশে জেলা ও মহানগরে বিএনপির প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। তবে রংপুর সিটি করপোরেশন নির্বাচনী এলাকা প্রতিবাদ কর্মসূচির আওতামুক্ত থাকবে।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রুহুল কবির বলেন, আপনি এতো বিদ্যুৎ উৎপাদন করেছেন তাহলে সারাদেশে লোডশেডিং হচ্ছে কেন। আসলে বিদুৎতের উৎপাদন বাড়েনি, ভারী হয়েছে প্রধানমন্ত্রীর আত্মীয়-স্বজনদের পকেট।

সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা ফজলুল হক মিলন, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, মাহবুবে রহমান শামীম, আব্দুস সালাম আজাদ, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ

Check Also

khaleda_mirja_tareq

যে কারণে ঘুরে দাঁড়াতে পারছে না বিএনপি

টানা ১৫ বছর ক্ষমতার বাইরে বিএনপি। বিভিন্ন সময় ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে, আন্দোলনের হুমকি দিচ্ছে …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin