song-na

নাটোরে আ.লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ২

নাটোরে বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাড়িতে হামলার পর ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের সঙ্গে বএনপির সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও একজন আনসার সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে শহরের আলাইপুর ও হাফরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। দলীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী জেলা বিএনপির সহ- সভানেত্রী ছাবিনা ইয়াসমিন ছবি দলীয় নেতা কর্মীদের নিয়ে সিংড়ায় একটি সমাবেশে যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হচ্ছিলেন।

এসময় ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা ১০-১৫টি মোটরসাইকেল নিয়ে হঠাৎ তাদের বাড়িতে হামলা চালায়। তারা দুলুর বাড়ি লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় কয়েক রাউন্ড গুলি বর্ষণের ঘটনাও ঘটে।

এরপর মোটরসাইকেল বহরটি নাটোর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনে উপস্থিত হয়ে বিনেপি নেতা কর্মীদের লক্ষ্য করে হামলা চালালে উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উভয় পক্ষ থেকে কয়েক রাউন্ড গুলি চালানোর ঘটনা ঘটে।

এতে নাটোর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল ও অটোবাইক যাত্রী আনসার সদস্য সোহেল রানা গুলিবিদ্ধ হন। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ পরস্পরকে দায়ী করেছে।

উৎসঃ   jagonews24

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin