hasan_mahmudh

‘খালেদার বয়সে জোড়াতালি, সার্টিফিকেটে জোড়াতালি’

সম্প্রতি ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে ‘পদ্মা সেতু’ নিয়ে বেগম জিয়ার করা সমালোচনার কড়া জবাব দিয়েছেন আওয়ামী লীগের লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সমালোচনার কঠোর জবাবে  তিনি বলেন, ‘আপনার সব কিছুতেই জোড়াতালি দেওয়া। আপনার বয়সে জোড়াতালি, সার্টিফিকেটে জোড়তালি, সব কিছুতেই জোড়াতালি দেওয়া।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি-জামায়াতের জ্বালাও পুড়াও, দুর্নীতি এবং পদ্মা সেতু নিয়ে খালেদা জিয়ার মন্তব্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আয়োজনে মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, ‘আপনি (খালেদা জিয়া) দয়া করে পদ্মা সেতুর উপর দিয়ে গাড়ি চালাবেন না। আপনি পদ্মা সেতুর নিচ দিয়ে ফেরি দিয়ে যাবেন। আপনাদের বক্তব্য প্রত্যাহার করা না পর্যন্ত পদ্মা সেতুর উপর দিয়ে গাড়ি চালাবেন না।’

এসময় সংগঠনের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জান দূর্জয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা এম এ করিম, বলরাম পোদ্দার, অরুন সরকার রানা প্রমুখ।

বাংলা ইনসাইডার

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin