ভালবাসা আমার একমাত্র সাহস, একমাত্র সম্পদ

আজ ঢাকা অ্যাটাক নির্মাণের দিনগুলো মনে পড়ে যাচ্ছে, কী চ্যালেঞ্জ, কী অনিশ্চয়তা। আজ দিনটি আমাদের জন্য একটু আবেগের। কারণ আজ আপনি যদি ঢাকা অন্যতম প্রধান সিনেমা হল গুলোতে ঘোরেন, আপনার মনে হতেই পারে ঢাকা অ্যাটাক আজ রিলিজ হয়েছে বা গত সপ্তাহে।

আজ থেকে বলাকা, মুধমিতা, শ্যামলী, মতিমহল- এ আবার চলছে ঢাকা অ্যাটাক । অথচ আজ ১৫ তম সপ্তাহ, ঢাকা অ্যাটাক রিলিজের ৯৯ তম দিন। টানা ৯৯ তম দিনে এসে ঢাকার অন্যতম প্রধান চারটি সিঙ্গেল স্ক্রিন সিনেমা হলে ঢাকা অ্যাটাকের রিলিজ আমাকে আস্থা দেয়, আমরা দর্শকদের কাছে পৌঁছাতে পেরেছি।

এই সিনেমা চলবে না- নানা জনের মুখে এই কথা বার বার শুনেও যে দর্শকের প্রতি বিশ্বাস রেখে ঢাকা অ্যাটাক বানিয়েছি, তারা আমাদের বিশ্বাসের অনেক গুন ফিরিয়ে দিয়েছে। আমি কৃতজ্ঞ, সত্যিকারের চির ঋণী দর্শকের কাছে। আমি শিখেছি বড় কিছু করতে হলে শুদ্ধ ভাবে বাঁচতে হয়, শুদ্ধ ভাবে ভাবতে হয়, দর্শকের বুদ্ধিমত্তায় বিশ্বাস করতে হয়।

আমি চেষ্টা করে যাব, আমার ব্যাংকে টাকা না জমুক, ঝুলিতে অ্যাওয়ার্ড না জমুক, কিন্তু আপনাদের ভালবাসায় যেন আমার মনে একাউন্ট ভরে থাকে। পরিবার নিয়ে আমি যেন সুখে, সুস্থ্য ভাবে থাকতে পারি, আপনাদের জন্য ভাল সিনেমা নিয়ে নিয়মিত আসতে পারি। আমি কৃতজ্ঞ ঢাকা অ্যাটাকের পুরো টিমের কাছে , ঢাকা অ্যাটাক সফলতার মূলে একে অপরকে ভালবাসতে পারা সুইট একটা টিম।

একটি সিনেমার সফলতা কিচ্ছু না, কিছুই না ….. আমি যেখানে পৌঁছাতে চাই এখান থেকে সেই পাহাড়ের চুড়োটা স্পষ্ট ভাবে দেখা যায় কেবল। সবাই মিলে বাংলাদেশের সিনেমাকে নিতে হবে সেখানে। অনেক কঠিন পথ পাড়ি দেয়া বাকী, আপনাদের ভালবাসা আমার একমাত্র সাহস, একমাত্র সম্পদ। ভাল থাকবেন।

(ফেসবুক থেকে সংগৃহীত)

আতঙ্কের পরে ঢাকা ছাড়ছেন ফারিয়া!

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন তিনি।

ফারিয়ার বাকরখানি প্রেম হয়েছিল এক বছর আগে। ভালোই ছিল। তবে হঠাৎ ব্রেক আপ হয়- নাহ, ব্যক্তি জীবনে নয়। নাটকে অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। কারণ ছিল একটায়, পড়ালেখা।

মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করছেন ফারিয়া শাহরিন। কাজেই তার পক্ষে একটানা অভিনয় জীবন চালিয়ে যাওয়া সম্ভব ছিল না। তার ইচ্ছে ছিল, ছুটিতে দেশে ফিরলে শুধুমাত্র ভালো কোনো স্ক্রিপ্ট পেলেই ২/৩ টা নাটকে অভিনয় করবেন।

তবে নভেম্বরে দেশে ফিরে উপস্থাপনায় নিয়মিত হলেও অভিনয় শুরু করেননি ফারিয়া। কিন্তু জানুয়ারিতেই নতুন একটি নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি টিভি নাটকে ফিরছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে ফারিয়া বলেন, আগামী ২১ ও ২২ জানুয়ারি একটি খণ্ড কাজ করব ঢাকায়। নাটকের নাম- আতঙ্ক। নন্দিত লেখক অনুরূপ আইচের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন কাজী সাইফ আহমেদ।

উল্লেখ্য, অনেক আগে লাক্স সুন্দরী খেতাব জিতে ফারিয়া শাহরিন দীর্ঘদিন ধরে মডেলিং, উপস্থাপনা, টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন সুনামের সাথে। ‘আতঙ্ক’ নাটকে অভিনয় করে জানুয়ারির শেষে তিনি পড়ালেখার জন্যে আবারও মালেয়শিয়া ফিরবেন বলেও জানান। আতঙ্ক নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

বিডি প্রতিদিন/

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin