bpl_new_time

বিপিএলের পয়েন্ট টেবিলেও জমেছে উঠেছে লড়াই

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে মাঠের পাশাপাশি পয়েন্ট টেবিলেও জমে উঠেছে হাড্ডাহাড্ডি লড়াই। ৩০টি ম্যাচ শেষ হয়ে গেলেও প্লে অফ নিশ্চিত করার দৌড়ে এখনো অনিশ্চয়তায় রয়েছে বেশ কয়েকটি দল।

পয়েন্ট টেবিলে মাত্র এক পয়েন্টের ব্যবধানে একে-অন্যের কাঁধে নিঃশ্বাস ফেলছে সাত দল। একটু এদিক-সেদিক হলেই পিছিয়ে পড়তে হচ্ছে। পয়েন্ট টেবিলে ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে সবার উপরে খুলনা টাইটানস। আর সমান ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে ঢাকা ডায়নামাইটস। ৭ ম্যাচ খেলে তৃতীয় স্থানে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ানসের পয়েন্ট ১০। আর ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে রংপুর রাইডার্স। এরপর ৭,৬ ও ৫ পয়েন্ট নিয়ে যথাক্রমে অবস্থান করছে সিলেট, রাজশাহী ও চিটাগাং।

এমন পরিস্থিতিতে আজ মাঠে নামছে রংপুর রাইডার্স ও সিলেট সিক্সার্স এবং খুলনা টাইটানস ও কুমিল্লা ভিক্টোরিয়ানস। প্রথম ম্যাচ শুরু হবে দুপুরে আর দ্বিতীয় ম্যাচ সন্ধ্যায়।

বিডিপ্রতিদিন

ওয়াকারের চোখে বাংলাদেশ…

কোচ যাবে কোচ আসবে। কিন্তু সেটা বাংলাদেশের পারফরম্যান্সকে প্রভাবিত করবে না। কথাটা পাকিস্তানী গ্রেট ওয়াকার ইউনুসের। সিলেট সিক্সার্স-এর উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করা সাবেক পেসার অপেক্ষায় বাংলাদেশের পাকিস্তান সফরের জন্য।

সেই সব সোনালী সময়…. টু ডব্লিউ যখন আগুন ঝরাতেন ২২ গড়ে। পাকিস্তানের সেরা প্রজন্মের দুই পেস সুপারস্টার ওয়াসিম আকরাম-ওয়াকার ইউনুস। বিপিএল চলছে আর সেই সূত্রে ওয়াকারের ঠিকানা আপাতত বাংলাদেশে। চলমান নানা ক্রিকেটীয় ইস্যু তাই জানা সাবেক পাকিস্তান অধিনায়কের। অবধারিতভাবে তাই এলো কোচ প্রসঙ্গ। উত্তর দিতে চ্যানেল টোয়েন্টিফোরের মাইক্রোফোন নিজেই হাতে তুলে নিলেন ওয়াকার।

সিক্সার্সের দশ তরুণ পেসার নিয়ে কাজ করছেন ওয়াকার। শুনিয়েছেন জীবনের সবচেয়ে বড় আক্ষেপের গল।প। ইনজুরিতে ৯২-র বিশ্বকাপ খেলতে না পারা। ওয়ানডে অধিনায়ক মাশরাফীও মিস করেছিলেন ২০১১ বিশ্বকাপ, ইনুজরিতে। নিজে পেসার ছিলেন, বাংলাদেশের পেস আইকনকে নিয়ে ওয়াকারের মুগ্ধতা অসীম।

পাকিস্তানের হয়ে টেস্ট আর ওয়ানডে মিলে ৭৮৯ আন্তর্জাতিক উইকেট ওয়াকারের। দীর্ঘ নির্বাসনের পর আবারো দেশটিতে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। ওয়াকার খুশি।

উৎসঃ   চ্যানেল২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.