১২ হাজার অসহায় পরিবারের পাশে আব্বাস দম্পতি

করোনাভাইরাসের প্রার্দুভাবে অসহায় হয়ে পড়া ১২ হাজার পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি হাতে নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মেয়র ও মন্ত্রী মির্জা আব্বাস এবং বিএনপি মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।

সংসদীয় আসন ঢাকা ৮ ও ৯ এর প্রতিটি থানা এবং ওয়ার্ডের ঘরে ঘরে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হচ্ছে।

ঢাকা-৮ আসনে বিএনপির ঢাকা মহানগর যুবদল দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর বিশেষ তত্ত্বাবধানে এই উপহার সামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন বিএনপি ও দলটির বিভিন্ন অংগ সংগঠনসহ এলাকার স্থানীয় ব্যক্তিরা।

খাদ্যসামগ্রী বিতরণের ধারাবাহিকতায় বৃহস্পতিবার পল্টন থানায় (১৩ নং ওয়ার্ড) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আনভীর আদেল খান বাবু, পল্টন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী এস এম আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মুঈদুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক এমরানের তত্ত্বাবধানে রাজারবাগ, শান্তিনগর, চামেলিবাগ, পল্টন, বায়তুল মোকাররম, স্টেডিয়াম ও গুলিস্তান এলাকায় এই উপহার সামগ্রী পৌঁছানোর কাজ সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পল্টন থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আফসার উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ শাহ্ আলম মুনশি, সাবেক সহ-সভাপতি আবদুর রউফ, ১৩ নং ওয়ার্ড বিএনপির নেতা শাহাবুদ্দিন, ওয়ার্ড নেতা আল-আমিন বাদশাহ, ওয়ার্ড নেতা মোহাম্মদ জিয়াউল হক আনোয়ার, স্টেডিয়াম ইউনিটের সভাপতি মো. বাবু, যুবদল নেতা মাসুদ খান, লিওন হকসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.