chatrodol

রাজধানীতে ছাত্রদলের খাদ্য ও সুরক্ষাসামগ্রী বিতরণ

রাজধানীতে খাদ্য ও সুরক্ষাসামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বৃহস্পতিবার (২ এপ্রিল) সংগঠনটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী করোনাভাইরাসের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি ও আতঙ্কের কারণে বর্তমান উদ্ভূত পরিস্থিতিতে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে রাজধানীর বনানী, গুলশান, বাড্ডা ও ভাটারা এলাকায় দুস্থ ও অসহায় মানুষের মধ্যে গণ-সচেতনতামূলক লিফলেট, মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

এ সময় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সহ-সভাপতি হাফিজুর রহমান হাফিজ, সহ-সভাপতি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মুক্তাদির হোসেন তরু, যুগ্ম-সাধারণ সম্পাদক তানজিল হাসান, মিজানুর রহমান শরীফ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. বায়েজিদ প্রধান, সহ-সভাপতি শাহেদ প্রদান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবু হোরায়রা, দিনার হোসেন, তন্নী মল্লিক, সহ-সাধারণ সম্পাদক রায়হান উল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ হোসেন ও ছাত্রনেতা রুহুল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র: জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.