পাপিয়ার কাছে যাদের আকাম-কুকামের ভিডিও আছে, তাদের প্রকাশে আনা হোকঃ নুর

সম্প্রতি যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার বিপুল সম্পত্তির খোঁজ পেয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গত রোববার (২৩ ফেব্রুয়ারি) ভোররাত চারটার দিকে শামীমা নূর ও তাঁর স্বামী মফিজুর রহমান ওরফে সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‍্যাব এই সম্পদের হদিস পায়।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হতে দেশ ত্যাগের সময় প্রচুর অ’বৈধ অর্থসহ পাপিয়াকে আটক করে র‍্যা’ব। এর মধ্যে টাকা পাওয়া গেছে ৫৮ লাখ ৪১ হাজার।

তার অপকর্ম নিয়ে গণমাধ্যমসহ বিভিন্ন স্যোশাল মিডিয়ায় এক্সহড়িয়ে পড়ার পর থেকেই সমালোচনার ঝড় বইছে। সামান্য গাড়িচালক সাইফুল বারীর কন্যা পাপিয়া কীভাবে পাপিয়া এত বিত্তবৈভবের মালিক হলেন?এখন সেই প্রশ্ন সবার মুখে মুখে। তাছাড়া ক্ষমতাসীন দলের অনেক নেতার সঙ্গে পাপিয়ার ছবি তোলা নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

এদিকে বিষয়টি পাপিয়ার নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর।

গত সোমবার নিজের পেজ থেকে দেয়া ওই স্ট্যাটাসে নুর বলেন, ‘পাপিয়ার কাছে যেসব প্রভাবশালী ব্যক্তির আকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে, তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না?

ভিপি নুর আরও যোগ করে বলেন ‘শোনা যাচ্ছে– পাপিয়ার জালে ফেঁসে যাওয়া প্রভাবশালীদের কোনো একজনই নাকি পাপিয়ার ঘণ্টা বাজিয়ে দিয়েছেন। আসল ক্লিয়ার সত্যটা কী জানাবেন?’।

source:bd24report.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.