tareq

দুস্থদের মাঝে বিএনপির ওষুধ বিতরণ

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং মাদরাসার এতিম ছাত্র ও দুস্থ নারীদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) শ্যামপুর-কদমতলী থানা বিএনপির উদ্যোগে শ্যামপুর লাল মসজিদের সামনে প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

অনুষ্ঠানে রিজভী বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমানের ৫৫তম জন্মদিন আজ। জন্মদিনের এই শুভক্ষণে দলের লাখ লাখ নেতাকর্মী, সমর্থক, শুভানুধ্যায়ী ও আমার পক্ষ থেকে তাকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কায়মনোবাক্যে তার দীর্ঘায়ু কামনা করি।’

১/১১ এর মঈনউদ্দিন-ফখরুদ্দিনের অবৈধ সরকার এবং তাদের দোসরদের গভীর ষড়যন্ত্রের শিকার হয়ে বিদেশের মাটিতে চিকিৎসারত তারেক রহমান উল্লেখ করে তিনি বলেন, ‘দেশ ও জাতিকে স্বৈরাচারের অন্যায়-অপকর্মের ছোবল থেকে রক্ষা করে বহুদলীয় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় তারেক রহমানের অবদান দলের নেতাকর্মীদের কাছে অনন্য প্রেরণা। তারেক রহমানের জন্মদিনে হৃদয় নিংড়ানো শুভেচ্ছা জ্ঞাপন করছি।’

অনুষ্ঠানে যোগ দেন বিএনপি নির্বাহী কমিটির বাণিজ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য সালাহউদ্দিন আহমেদ, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক জাফর আহমেদ, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা ডা. জাহিদুল কবির জাহিদ, ছাত্রদল ঢাকা মহানগর সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মানিকসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

সূত্র: জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.