bnp-flag

পুলিশকে চার পরামর্শ বিএনপির

আগামী সংসদ নির্বাচনে পুলিশের কর্মতৎপরতা নিয়ে চারদফা পরামর্শ দিয়েছে খুলনা মহানগর বিএনপি। পাশাপাশি নেতা-কর্মীদের বাড়িতে অভিযান ও গণগ্রেফতার বন্ধের দাবি জানিয়েছে। গতকাল দুপুরে মহানগর বিএনপির যৌথ সভা শেষে লিখিত বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।

চারদফা পরামর্শের মধ্যে রয়েছে- আগামী নির্বাচন কোনোমতেই অনির্বাচিত সরকারের অধীনে হবে না। এ কারণে পুলিশকে সরকারের আজ্ঞাবহ হওয়ার প্রয়োজন নেই।

জনগণের ট্যাক্সের টাকায় যাদের বেতন-ভাতা হয়, তাদের আচরণ নিরপেক্ষ হওয়া উচিত। নির্বাচন সামনে রেখে গণগ্রেফতার করে আওয়ামী লীগের জন্য মাঠ পরিষ্কার করার দায়িত্ব পুলিশের নয়। সরকারের নীলনকশা বাস্তবায়নে পুলিশের অতিউৎসাহী হয়ে যারা কাজ করছেন তাদের যথাসময়ে জবাবদিহি করতে হবে।

মহানগরীর কে ডি ঘোষ রোডের দলীয় কার্যালয়ে এ সভায় সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। এতে বলা হয়, দলের প্রতিষ্ঠাবার্ষিকী পালনের পর শনিবার বিকাল থেকে রাতভর পুলিশ জেলার রূপসা, ডুমুরিয়া, তেরখাদা ও

ফুলতলা থেকে বিএনপির ২০ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে। সভায় এই নেতা-কর্মীদের দ্রুত মুক্তির দাবি জানানো হয়। সভায় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামান মনি, বিএনপি নেতা শেখ মোশারফ হোসেন, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, ফজলে হালিম লিটন, রেহানা আক্তার, স ম আবদুর রহমান, ফখরুল আলম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, মাহবুব কায়সার, এসএম আসাদুজ্জামান মুরাদ।

উৎসঃ   বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.