dudu

বিজয় না হওয়া পর্যন্ত লড়াই চলবে : দুদু

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো ভালো নির্বাচন হবে না বলে মন্তব্য করে দলটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, সেপ্টেম্বর থেকে লড়াই শুরু হবে এবং বিজয় না হওয়া পর্যন্ত লড়াই চলবে।

কারণ আমাদের লক্ষ্য নির্বাচন। সুষ্ঠু নির্বাচন করতে হলে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তিনি বলেন, মিথ্যা মামলায় একটি পরিত্যক্ত কারাগারে বন্দি রাখা হয়েছে বেগম খালেদা জিয়াকে। এমন দুঃসময় দেশে কখনো আসেনি।

আজ শুক্রবার সকালে নয়া পল্টনে দলীয় কার্যালয়ের নিচতলায় এক দোয়া ও স্মরণসভায় তিনি এসব বলেন।

কৃষকদলের সাবেক নেতা মরহুম ড. আমিনুল ইসলাম মঞ্জুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে এই স্বরণসভার আয়োজন করে জাতীয়তাবাদী কৃষকদল। সংগঠনের সহ-সভাপতি এম এ তাহেরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ অনেকেই। এসময় বিএনপির কেন্দ্রীয় নেতা মীর সরফত আলী সপু, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আবদুস সালাম আজাদ, কৃষকদলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শামসুজ্জামান দুদু বলেন, আজকে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। বিতর্কিত ইভিএম দিয়ে নির্বাচন করার কথা বলছে। নিজেদের লোকদের চেয়ারে বসে ষড়যন্ত্রের নির্বাচন করতে চায়। এ ধরনের নির্বাচন আমরা প্রত্যাশা করি না।

তিনি বলেন, বেগম জিয়া ছাড়া দেশে কোনো ভালো কাজ আগে হয়নি। ভবিষ্যতেও হবে না। আমাদেরকে রাজপথে নামতে হবে। এটাই বড় সত্য। এই অবৈধ ও অনির্বাচিত সরকারের বিরুদ্ধে সবাইকে মাঠে নেমে গণতন্ত্র ও ন্যায় প্রতিষ্ঠার জন্য লড়াই করতে হবে ঐক্যবদ্ধভাবে। বিশদলীয় জোটকেও মাঠে নামতে হবে। নির্বাচনের আগেই এসব ফয়সালা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.