ভালো বেতনে চাকরির কথা বলে তরুণীকে যৌনপল্লীতে বিক্রির চেষ্টা

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির চেষ্টাকালে এক গার্মেন্টস কর্মী তরুণীকে উদ্ধার করা হয়েছে। আবু সামা (২১) ও আরিফুল ইসলাম (২১) নামে দুই পাচারকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শনিবার ওই তরুণী বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় মানবপাচার আইনে একটি মামলা দায়ের করেছে।

গ্রেফতার আবু সামা সিরাজগঞ্জ সদর উপজেলার খাগা গ্রামের আব্দুর রবের ছেলে ও ঝিনাইদহের শৈলকূপা উপজেলার পুরাতন বখরবা গ্রামের তোফাজ্জেল মন্ডলের ছেলে আরিফুল ইসলাম ।

ওই তরুণী জানান, জীবিকার তাগিদে নেত্রকোনা থেকে ঢাকায় গিয়ে তিনি একটি গার্মেন্টেসে কাজ শুরু করেন। সে সময় ওই গার্মেন্টেসের দুই যুবকের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে অন্য গার্মেন্টেসে ভালো বেতনে চাকরির কথা বলে তারা গতকাল শুক্রবার দুপুরে তাকে দৌলতদিয়া যৌনপল্লীতে এনে বিক্রির চেষ্টা করে। তিনি বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা ওই দুই যুবককে আটক করে পুলিশকে খবর দেয়। পড়ে পুলিশ এসে তাকে উদ্ধার ও দুই যুবককে গ্রেফতার করে।

গোয়ালন্দ ঘাট থানার এএসআই তমাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই পাচারকারীকে গ্রেফতার ও তরুণীকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। ওই তরুণী তার পরিবারের সদস্যদের সঙ্গে আলাপের পর বাদী হয়ে শনিবার মানবপাচার আইনে মামলা করেছেন।

Check Also

ঢাকায় আল-জাজিরার ৫ গুপ্তচর?

গণমাধ্যমে গুঞ্জন চলছে। আল-জাজিরার পক্ষে তথ্য সংগ্রহের কাজ করছেন ঢাকায় প্রতিষ্ঠিত ৪ সংবাদকর্মী। এদের মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin