‘অপেক্ষা করুন, পনের দিনের মধ্যে খালেদা জিয়াকে জেলে যেতে হবে’

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার মামলা হচ্ছে বলে মন্তব্য করে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা বলেছেন, ‘অপেক্ষা করুন, আগামী পনের দিনের মধ্যে দুর্নীতির মামলায় খালেদা জিয়াকে জেলে যেতে হবে। তিনি সাবেক রাষ্ট্রপতি হুসাইন মোহাম্মদ এরশাদকে অন্যায়ভাবে জেলে নিয়ে যে নির্যাতন করেছেন, তাকেও তার ফল ভোগ করতে হবে।’

শুক্রবার সন্ধ্যায় কক্সবাজারের চকরিয়াস্থ জাতীয় পার্টির কার্যালয়ে উপজেলা ও পৌরসভা শাখার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

অতীতের যে কোনো সময়ের তুলনায় বর্তমানে সারা দেশে জাতীয় পাটির সাংগঠনিক অবস্থা খুবই ভাল উল্লেখ করে মশিউর রহমানর রাঙ্গা বলেন, জাতীয় পাটির জন্য সামনে আসছে সুদিন।

‘রংপুর সিটিতে বিজয়ের মাধ্যমে জাতীয় পাটি সারা দেশে নতুনভাবে উজ্জীবিত হয়েছে। নেতাকর্মীদের মাঝে আশার সঞ্চার দেখা দিয়েছে।’

চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও কক্সবাজার শহর জাতীয় পাটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পাটির (এরশাদ) সভাপতি হাজি মোহাম্মদ ইলিয়াছ, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মুফিজুর রহমান মুফিজ প্রমুখ।

সরকার ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতা বিকাশে কাজ করছে: প্রতিমন্ত্রী রাঙ্গা
এলজিআরডি ও সমবায় প্রতিমন্ত্রী মো. মসিউর রহমান রাঙ্গা বলেছেন, বর্তমান সরকার ধর্মীয় মূল্যবোধ ও নৈতিকতা বিকাশে উদার ও অসাম্প্রদায়িক সমাজ প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

রবিবার রংপুর জেলার গংগাচড়া উপজেলায় দক্ষিণ বেতগাড়ী হাজীপাড়া জামে মসজিদ ও মাদ্রাসার ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী রাঙ্গা আরো বলেন, ইসলাম শান্তি, সাম্য, ভ্রাতৃত্ববোধ ও ন্যায়পরায়ণতার শিক্ষা দেয়। মহানবী (স.)-এর জীবন ও কর্ম অনুসরণের মাধ্যমে মানবজাতি ইহকাল ও পরকালে মুক্তি পাবে।

তিনি বলেন, সরকার ধর্মীয় জনগোষ্ঠীর মানমর্যাদা সুরক্ষা এবং নির্বিঘেœ ধর্মীয় আচারঅনুষ্ঠান পালন, ভ্রাতৃত্ববোধ ও ধর্মীয় সম্প্রীতি গড়ে তোলার ক্ষেত্রে নানামুখী কার্যক্রম চালাচ্ছে।

রাঙ্গা বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত। এখানে ইসলাম ধর্মের নামে যারা সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গি অপতৎপরতা চালাবে তাদের সমূলে নির্মূল করার আহবান জানিয়ে তিনি বলেন, সকল ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.