al_photo

আওয়ামী লীগের ৩ ঘোষণা

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের আগামী ১৩ থেকে ১৫ জানুয়ারি সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করতে হবে এবং আগামী ১৫ জানুয়ারি ২০১৮ সোমবার সন্ধ্যা ৭টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

উল্লেখ্য, উপরোক্ত সময়ের মধ্যে নির্ধারিত ফি বাবদ নগদ ২৫,০০০/-(পঁচিশ হাজার টাকা) জমা দিয়ে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে।আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোহবান গোলাপ স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে,আগামী ১৬ জানুয়ারি ২০১৮ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগ ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা।

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি সংশ্লিষ্ট সকলকে উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

এছাড়া, পবিত্র হজ্বের পর ধর্মপ্রাণ মুসলমানদের বড় জমায়েত বিশ্ব ইজতেমার বিষয়টি বিবেচনায় নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের দেশব্যাপী সাংগঠনিক সফরের কর্মসূচিতে পরিবর্তন আনা হয়েছে। পূর্ব ঘোষিত আগামী ১২ জানুয়ারি ২০১৮ থেকে দেশব্যাপী সাংগঠনিক সফর শুরু হওয়ার কথা থাকলেও তা আগামী ২৬ জানুয়ারি ২০১৮ শুক্রবার থেকে শুরু হবে।

purboposhchim

Check Also

bnp-flag

গতিশীল হচ্ছে বিএনপি, তারেক রহমান চাইলেই সব সিদ্ধান্ত নিজে নিতে পারছেন না

বিএনপিতে একটা সময় ছিল, যখন স্থায়ী কমিটির বৈঠক কবে অনুষ্ঠিত হয়েছে, দলের নেতারা পর্যন্ত তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin