জিয়ার মৃত্যুর কারণেই খালেদা দুইবারের প্রধানমন্ত্রী: মতিয়া

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মৃত্যুর কারণেই খালেদা জিয়া দুইবার প্রধানমন্ত্রী হতে পেরেছেন বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী।

আজ বৃহস্পতিবার শেরপুরের নালিতাবাড়ীর কাপাশিয়া শহীদ স্মৃতি নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এসময় কৃষিমন্ত্রী নালিতাবাড়ীর আটটি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং নকলার দুটি ইউনিয়নের পৃথক অনুষ্ঠানে শীতের কম্বল ও প্রণোদনার অর্থ বিতরণ করেন।

বেগম জিয়ার সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনা বঙ্গবন্ধুর হত্যা বিচার করেছেন। কিন্তু আপনি (খালেদা) স্বামী হত্যার বিচার করেননি। কারণ জিয়াউর রহমানের মৃত্যুতে খালেদা দুইবার প্রধানমন্ত্রী হতে পেরেছিলেন। আপনি (খালেদা) স্বামী হত্যার বিচার করতে পারেন না অথচ ৯২ দিন মানুষ পুড়িয়ে মারতে পারেন।’ শেখ হাসিনার পতন ঘটাতে মাঠে নেমেও ঘরে ফিরে যেতে বাধ্য হয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

পদ্মা সেতু নিয়ে সম্প্রতি বিএনপির চেয়ারপারসনের মন্তব্যের প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, ‘পদ্মা সেতুও হবে এবং আমাদের প্রবৃদ্ধি ডাবল ডিজিটে যাবে।’

এসময় শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গণি, খামার বাড়ির উপ-পরিচালক কৃষিবিদ আশরাফ উদ্দিন, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কেএম মুখলেছুর রহমান রিপনসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস

Check Also

‘হাজী’ পরিবারের বিস্ময়কর উত্থান

পিতার দুই সংসারের দ্বিতীয় পক্ষের সন্তান তিনি। অভাব-অনটনে বেড়ে ওঠা। অর্থভাবে লেখাপড়া করতে পারেননি। কিশোর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin