মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি, বিমানবন্দর থেকে ব্লগার আসাদ গ্রেপ্তার

মহানবী হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তির মামলায় পলাতক ব্লগার আসাদুজ্জামান নূরকে (আসাদ নূর) গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ।

সোমবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নেপাল যাওয়ার সময় তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে বিমানবন্দরের ইমিগ্রেশন পুলিশের একটি সূত্র।

সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় আসাদ নূর নেপালের কাঠমাণ্ডু যাওয়ার জন্য বিমানবন্দরের ইমিগ্রেশন চ্যানেল পার হচ্ছিলেন। তার বিরুদ্ধে আগে থেকেই রেড নোটিশ থাকায় তাকে গ্রেপ্তার করা হয়।

সূত্র আরো জানিয়েছে, মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করায় চলতি বছরের ১১ জানুয়ারি বরগুনার আমতলী থানায় ব্লগার আসাদ নূর ও লিমন ফকির বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা হয়। মামলার পরপরই লিমনকে পুলিশ গ্রেপ্তার করলে আসাদ পলাতক ছিলেন।

এ বিষয়ে বরগুনার আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদ উল্লাহর বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের আমতলী শাখার সভাপতি মুফতি ওমর ফারুক বাদী হয়ে আসাদ নূর ও লিমনের বিরুদ্ধে মামলাটি করেন। পরে লিমনকে গ্রেপ্তার করা সম্ভব হলেও নূরকে পাওয়া যাচ্ছিল না। ইমিগ্রেশন পুলিশের হাতে গ্রেপ্তারের পর আমাদের টিম তাকে আনার জন্য ঢাকায় রওনা হয়েছে।

rtnn

Check Also

bnp-flag

গতিশীল হচ্ছে বিএনপি, তারেক রহমান চাইলেই সব সিদ্ধান্ত নিজে নিতে পারছেন না

বিএনপিতে একটা সময় ছিল, যখন স্থায়ী কমিটির বৈঠক কবে অনুষ্ঠিত হয়েছে, দলের নেতারা পর্যন্ত তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin