এভাবেই বিএনপি নেতার চোখ উপড়ে ফেলার চেষ্টা!

বরিশালের গৌরনদীর পিঙ্গলাকাঠি বাজারে উপজেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক গাজী আবু বক্করের দুই চোখ উৎপাটনের চেষ্টা চালানোর অভিযোগ পাওয়া গেছে স্থানীয় যুবলীগ কর্মীদের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে এই ঘটনার পর গুরুতর অবস্থায় আবু বক্করকে শুক্রবার ঢাকার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয় হয়।

উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন মিয়া জানান, আবু বক্কর এবং সরকারি গৌরনদী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও উপজেলা যুবদলের সদস্য ফুয়াদ হোসেন এ্যানি গত বৃহস্পতিবার রাতে পিঙ্গলাকাঠি বাজারের ফার্মেসীতে ওষুধ কিনতে যায়।

এ সময় যুবলীগের আসাদ আকনের নেতৃত্বে ৮/১০ জন কর্মী অতর্কিতভাবে হামলা চালিয়ে আবু বক্করকে পিটিয়ে রক্তাক্ত করে। এক পর্যায়ে তারা আবু বক্করের দুই চোখ উৎপাটনের চেষ্টা চালায়।

এ দৃশ্য বাজারের ব্যবসায়ী ও পথচারীরা দেখলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি। হামলাকারীরা বীরদর্পে চলে যাওয়ার পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শুক্রবার আবু বক্করকে ঢাকার বারিধারা এলাকার একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মো. মনিরুজ্জামান বলেন, রোগীর শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে এবং ডান চোখের অবস্থা গুরুতর।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ ব্যাপারে এখনও থানায় কোন লিখিত অভিযোগ পাননি তিনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

হাজী সেলিমের হাতে জিম্মি লালবাগ?

গতকাল রাতে হাজী সেলিমের পুত্রের হাতে একজন নৌ-বাহিনী কর্মকর্তার লাঞ্ছিত হওয়ার ঘটনার পর মুখ খুলেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin