amainul

বিএনপির ক্রীড়া সম্পাদক ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল আটক

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে জাতীয় ঈদগাহ ময়দানের বিএনপি চেয়ারপারসনের গাড়ি বহর থেকে তাকে আটক করা হয়।

২০১৪ সালের মার্চে বেগম খালেদা জিয়ার হাতে ফুল দিয়ে বিএনপিতে যোগ দেন বাংলাদেশ ফুটবলের সাবেক অধিনায়ক আমিনুল হক। দীর্ঘ ১৭ বছরের ক্রীড়াজীবনে দেশের জন্য একাধিক সম্মাননা বয়ে বয়ে আনা আমিনুল খেলাধুলা থেকে অবসরে গিয়ে এখন পুরোদস্তুর রাজনীতিক।

বাংলাদেশ ফুটল দলের অন্যতম সফল উইকেটকিপারের জন্য ১৯৮০ সালের ৫ই অক্টোবর। জাতীয় দলে অভিষেকের আগেও ১৯৯৪ সালে খেলেছেন মোহামেডান স্পোর্টিং কাবের হয়ে জুনিয়র দলে।

তার দুই বছর পর প্রথম শ্রেণীর ফুটবলে আমিনুলের অভিষেক হয়। ১৯৯৬ সালেই জাতীয় দলে ডাক পান আমিনুল হক। তবে জাতীয় দলে কাঙ্খিত অভিষেক হয় ১৯৯৮ সালে কাতারের সাথে প্রীতি ম্যাচে। সেই থেকে ক্যারিয়ার শুরু।

আরো পড়ুন >> জিদানকে বরখাস্ত করছে রিয়াল

দলের ধারাবাহিক বাজে পারফরমেন্সে হতাশ রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। আর তাই কোচ জিনেদিন জিদানকে বরখাস্ত করতে যাচ্ছে রিয়াল।স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানাচ্ছে, জিদানের ওপর একদমই আস্থা হারিয়ে ফেলেছে রিয়াল।

তার অধীনে দলের পারফরম্যান্সে যারপরনায় বিরক্ত ক্লাবটি। তাকে আর বার্নাব্যু’তে রাখতে চাচ্ছে না কর্তৃপক্ষ। মেয়াদ পূরণের আগেই ফরাসি ফুটবল কিংবদন্তিকে দলের কোচের পদ থেকে সরিয়ে দিতে চাচ্ছে।

এরই মধ্যে জিদানের বিকল্পও দেখে রেখেছে রিয়াল। সাবেক কোচ কার্লো আনচেলত্তিকে ফের ফিরিয়ে আনতে চাচ্ছে বিশ্বের অন্যতম ধনী ক্লাবটি।সবশেষ ম্যাচে অ্যাথলেটিকো বিলবাওয়ের সঙ্গে গোলশূন্য ড্র করে লা লিগার পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে নেমে গেছে রিয়াল। চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার চেয়ে পিছিয়ে পড়েছে আট পয়েন্ট।

ব্রেকিংনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.