anisul_bn

আনিসুলকে বিএনপির শেষ শ্রদ্ধা

সদ্য প্রয়াত ঢাকা সিটি করপোরেশন উত্তরের মেয়র আনিসুল হকের কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি নেতারা। শনিবার দুপুরে আর্মি স্টেডিয়ামে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে একটি প্রতিনিধি দল মেয়রের কফিনে ফুল দিয়ে এ শ্রদ্ধা জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, ক্রীড়া সম্পাদক আমিনুল হক, জাসাস নেতা শায়রুল কবির খান প্রমুখ।

এছাড়া জানাজার নামাজে অংশ নেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মোহাম্মদ শাহজাহান, আবদুল আওয়াল মিন্টু, বিএনপি নেতা এস এম ফজলুল হক, তাবিথ আওয়াল প্রমুখ।

এর আগে আনিসুল হকের পরিবারের প্রতি সমবেদনা জানাতে বনানীর বাসায় যান দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল। এসময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ও জাসাস নেতা শায়রুল কবির খান।

আমীর খসরু বলেন, ‘সততা ও নিষ্ঠার সঙ্গে স্থানীয় সরকার প্রশাসন কিভাবে চালাতে হয়, তার দৃষ্টান্ত দেখিয়ে গেছেন ঢাকা উত্তর সিটি রপোরেশনের মেয়র আনিসুল হক। সাহসিকতার সঙ্গে যেকোনো কাজ কিভাবে করতে হয়, তা আনিসুল হকের মাধ্যমে ঢাকাবাসী দেখতে পেয়েছে।’

বিএনপির এই নেতা বলেন, ‘নেতৃত্বের ক্ষেত্রে সফল এই ব্যবসায়ী সবসময় দৃঢ় ও বলিষ্ঠ ছিলেন। লক্ষ্য অর্জনে কখনো কারও কাছে মাথা নত করেননি।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সময় রাত ১০টা ২৩ মিনিটে মারা যান ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক। শনিবার তার মরদেহ ঢাকায় আনা হয়।

উৎসঃ   পরিবর্তন

Check Also

খালেদা জিয়ার বিরক্তি, অভিমান, অনাগ্রহ

বিএনপি নেতাদের উপর বেগম জিয়া বিরক্ত। ছেলের উপর তার একরাশ অভিমান আর রাজনীতির উপর তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin