‘অশ্লীল’ শব্দ ব্যবহারের অভিযোগে নগ্ন করা হলো ৮৮ ছাত্রীকে

প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ লিখেছিল স্কুলের কোনো এক ছাত্রী। কিন্তু তার খোঁজ না পেয়ে অশ্লীল শব্দ লেখার অপরাধে নগ্ন করা হলো স্কুলের ৮৮ জন ছাত্রীকে। সম্প্রতি ভারতের অরুণাচল প্রদেশের পাপুম পারা জেলার কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। বিষয়টি প্রকাশ্যে আসতেই গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

জি নিউজের খবর, ‘অভিযুক্তকে’ খুঁজে বের করতে ক্লাস সিক্স এবং সেভেনের ৮৮ জন ছাত্রীকে পোশাক খুলে শাস্তি দেওয়া হয়। গান্ধী বালিকা বিদ্যালয়েরই ৩ শিক্ষক ওই এ কাজ করেন বলে অভিযোগ।

খবরে বলা হয়, গত ২৩ নভেম্বর ওই ঘটনা ঘটলেও তা প্রকাশ্যে আসে ২৭ নভেম্বর। জানা যায়, ২৭ নভেম্বর অল সাগলি স্টুডেন্ট ইউনিয়নে অভিযোগ দায়ের করে ৮৮ জন ছাত্রী। এরপরই বিষয়টি নিয়ে হইচই শুরু হয়। প্রধান শিক্ষকের বিরুদ্ধে ‘অশ্লীল’ শব্দ প্রয়োগ করা হয়েছে সেই অভিযোগের ভিত্তিতেই শালীনতার মাত্রা ছাড়িয়ে গিয়ে শাস্তির এমন দৃষ্টান্ত স্থাপন করেন স্কুলের দুই সহকারী শিক্ষক ও এক জুনিয়র শিক্ষক।

পুলিশ জানিয়েছে, শিক্ষার্থী এবনং তাদের অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদ করা হবে গান্ধী বালিকা বিদ্যালকের ৩ শিক্ষককে। তদন্ত করেই যাবতীয় সিদ্ধান্ত নেওয়া হবে।

বিডি-প্রতিদিন

Check Also

নারী থেকে পুরুষ হয়ে প্রেমিকাকে বিয়ে করলেন ‘সুলতানা’

ভালবাসা মানুষটিকে নিজের করতে নারী থেকে পুরুষ হলেন ‘শাহরিয়ার সুলতানা’। পুরুষ হয়ে ভালোবাসার মানুষটিকে বিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin