দীপিকাকে জীবন্ত জ্বালালে ১ কোটি রুপি পুরস্কার!

সঞ্জয়লীলা বানশালীর ইতিহাস নির্ভর ‘পদ্মাবতী’ সিনেমা নিয়ে শুরু থেকেই চলছে নানা বিতর্ক।   শ্যুটিং সেটে ঘটেছে হামলার ঘটনা।

সিনেমাটি নির্মাণের পর থেকেই একের পর এক হুমকি-ধামকি চলছে ভারতের বিভিন্ন স্থানে।

পেছানো হয়েছে ছবি মুক্তির দিনক্ষণও। জীবনসঙ্কটে দীপিকা পাড়ুকোন ও বানশালী! মাথা কেটে নেওয়ার হুমকির পর এবার দীপিকাকে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার হুমকি এল।

এর আগে দীপিকা পাড়ুকোন এবং পরিচালক সঞ্জয় লীলা বনশালীর মুণ্ডপাতে মিলবে ১০ কোটি টাকা এমন পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

হরিয়ানার বিজেপি নেতা সূরজ পাল আমুরেরে দীপিকার মাথা কেটে নেওয়ার হুমকির ২৪ ঘণ্টার মধ্যেই এই জীবননাশের হুমকি দেওয়া হল।

অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার নেতা ভুবনেশ্বর কুমারের ঘোষণা, “জীবন্ত জ্বলে যাওয়ার অনুভূতি কেমন, তা দীপিকার বোঝা উচিত। রানির আত্মত্যাগ অভিনেত্রী কোনও দিনই বুঝতে পারবেন না। যে ব্যক্তি তাঁকে জীবন্ত জ্বালিয়ে দিতে পারবে তাঁকে ১ কোটি টাকা দেওয়া হবে। ” ‘ইতিহাসকে বিকৃত করা হয়েছে’, বিজেপির করা অভিযোগেই নতুন মাত্রা যোগ করেছে ক্ষত্রিয় মহাসভা।

‘আত্মত্যাগ’-এর বদলে পদ্মাবতী ছবিতে রানির চরিত্রের ‘ভুল ব্যাখ্যা’ করা হয়েছে, এই অভিযোগ করেছে তারা।

এর আগেও একাধিকবার দীপিকাসহ টিম ‘পদ্মাবতী’র উদ্দেশে হুমকি এসেছে বিভিন্ন রাজনৈতিক মহল থেকে। উগ্র হিন্দুতবাদী সংঠন তো বটেই, পদ্মাবতী অভিনেত্রীর মাথা কাটার মতো হুমকি দিয়েছে দেশের শাসক দলের নেতারাও। এই ইস্যুতে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নিরাপত্তা বাড়ালেও ‘অভিযুক্ত’দের বিরুদ্ধে এখনও কোনও পদক্ষেপ নেওয়ার খবর সংবাদমাধ্যমে আসেনি।

যদিও ‘পদ্মাবতী’ বিতর্কের জন্য ছবির রিলিজ পিছিয়েছে। আগামী ১ ডিসেম্বর ছবি রিলিজের কথা থাকলেও প্রযোজকের পক্ষ থেকে জানানো হয়েছে সেন্সর বোর্ডের সার্টিফিকেশন পাওয়ার পরই ছবি মুক্তির পরবর্তী তারিখ জানিয়ে দেওয়া হবে।

বিডিপ্রতিদিন

সালমান বিবাহিত, আছে স্ত্রী-সন্তানও!

বলিউডের সুলতান সালমান খানকে নিয়ে দর্শক ও ভক্তদের সবচেয়ে কাঙ্খিত প্রশ্নটি হচ্ছে তিনি কবে বিয়ে করছেন বা কেন এখনো বিয়ে করছেন না। বয়স পঞ্চাশ পেরিয়ে গেলেও তার গায়ে এখনো ব্যাচেলরের তকমা রয়ে গেছে।

আগামী ২৭ ডিসেম্বর ৫৩ বছরে পা দেবেন সালমান খান। জীবনের ৫২ বসন্ত পার করলেও এখনও বিয়ে করেননি তিনি। এই ৫২ বছরের জীবনে অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সালমান খান। ঐশ্বরিয়া থেকে শুরু করে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার প্রেমের কথা শোনা যায়।

সর্বশেষ রোমানিয়ার মডেল লুলিয়া ভান্তুরের সঙ্গে তার প্রেমের কথা বলিমহলে ব্যাপক চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। তারা বাগদান সেরে ফেলেছেন এমন খবরও শোনা যায় ভারতীয় গণমাধ্যমে।   ১৮ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন সাল্লু ভাই, এমন কথাও শোনা গেছে।

সম্প্রতি বেশ কয়েকটি সূত্র থেকে একটু অন্যরকম দাবি করা হচ্ছে সালমানের বিয়ে নিয়ে। সোশ্যাল সাইটে সম্প্রতি সলমনের বিয়ে নিয়ে বেশ কিছু তথ্য ছড়ানো হচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বেশ কিছু মানুষ নাকি দাবি করেছেন, সালমান বিবাহিত। তার স্ত্রী ভারতীয় নন, তিনি বিদেশে থাকেন। এমনকী, সালমানের নাকি এক সন্তানও রয়েছে বলে দাবি।

এর আগে বিগ বসের ঘর থেকে বিতাড়িত প্রতিযোগী স্বামী ওমও এ দাবি করেছিলেন। তিনি বলেছিলেন, সালমান খান অনেক আগেই এক বিদেশি মেয়েকে বিয়ে করেছেন। তাদের সন্তানও রয়েছে।

সম্পর্ক নিয়ে বরাবরই বেশ খোলামেলা সালমান খান। সেই সালমান কিনা বিয়েটাই সেরে ফেললেন চুপি চুপি! এখন ভবিষ্যতই বলে দেবে সালমান বিবাহিত নাকি অবিবাহিত।

সালমান খান বর্তমানে তার নতুন সিনেমা টাইগার জিন্দা হ্যায়-এর প্রমোশন নিয়ে ব্যস্ত। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাবেক  প্রেমিকা ক্যাটরিনা কাইফ।

বিডিপ্রতিদিন

চোখের পানি ধরে রাখতে পারলেন না ঐশ্বরিয়া

চলতি বছরের প্রথম দিকে ঐশ্বরিয়া রাই বচ্চনের বাবা কৃষ্ণরাজ রাই মারা গেছেন।  গত সোমবার বাবার জন্মদিন পালন করতে গিয়ে চোখের পানি ধরে রাখতে পারলেন না ঐশ্বরিয়া।

মৃত্যুর পর এটাই ছিল তার বাবার প্রথম জন্মদিন। তাই একটু অন্যভাবে পালন করেন ঐশ্বরিয়া।

একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে ঠোঁটে বিকৃতি রয়েছে এমন ১০০ জন শিশুর অস্ত্রোপচারের সমস্ত খরচ দেওয়ার কথা ঘোষণা করেন তিনি। বাবার জন্মদিনটি ‘ডে অফ স্মাইল’ হিসেবে ব্যাখ্যা করেছেন ঐশ্বরিয়া। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন মা বৃন্দা রাই ও মেয়ে আরাধ্যা বচ্চন। ওই স্বেচ্ছাসেবী সংগঠনের গুডউইল অ্যাম্বাসাডরও ঐশ্বরিয়া। গত ন’বছর ধরে ‘দ্য ঐশ্বরিয়া রাই ফাউন্ডেশন’-এর মাধ্যমে আন্তর্জাতিক ক্লেফ্ট চ্যারিটির সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ২০১৪ সালে তার বাবা কৃষ্ণরাজ ১০০ জন শিশুর এই অস্ত্রোপচারের জন্যে অর্থ সাহায্য করেছিলেন। সেই ধারাই বজায় রাখতে চান তিনিও।

ওই অনুষ্ঠানে পাপারাজ্জিরা ছবি তুলতে চাইলে বিরক্ত হন ঐশ্বরিয়া। পরে কেঁদেও ফেলেন তিনি। ঐশ্বরিয়া বলেন, দয়া করে ছবি তুলবেন না। আপনারা কী ভাবে কাজ করতে হয় জানেন না? এটা তো কোন প্রিমিয়ার নয়! একটু তো শ্রদ্ধা দেখান।

বিডি প্রতিদিন

Check Also

sabnur

জীবন বাঁচতে অস্ট্রেলিয়া থেকে দোয়া চাইলেন চিত্রনায়িকা শাবনূর

সার বিশ্বে ভ’য়ঙ্ক’র হয়ে উঠেছে করো’নাভাই’রাস। ৩ এপ্রিল পর্যন্ত অস্ট্রেলিয়াতে ৫৩৫০ জনের শরী’রে করো’না সংক্রম’ণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin