annato_borsha

অনন্ত জলিলকে অলরাউন্ডার বললেন বর্ষা

দ্বিতীয়বারের মতো মা হয়েছেন ঢালিউড নায়িকা বর্ষা। সন্তানের নাম রেখেছেন আবরার। এখন স্বামী, সন্তান, সংসার নিয়েই ব্যস্ত সময় কাটছে তাদের। জানিয়েছেন, ফের ক্যামেরায় ফিরবেন তিনি।

এদিকে ব্যবসার পাশাপাশি ‘ধর্ম প্রচারের’ কাজে ব্যস্ত সময় পার করছেন বর্ষার স্বামী ঢালিউড নায়ক অনন্ত জলিল। বর্ষার সব ছবির নায়কই তার স্বামী। বর্ষা তো চলচ্চিত্রে ফিরবেন। তার স্বামী অনন্ত জলিলও কি ফের নায়ক চরিত্রে ফিরবেন- এ নিয়েও শুরু হয়েছে গুঞ্জন।

একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে এ নিয়ে কথা বলেছেন অনন্তর স্ত্রী বর্ষা। তিনি বলেন, তিনি (অনন্ত জলিল) তো চলচ্চিত্র ছেড়ে যাননি। তিনি একজন অলরাউন্ডার।

তিনি একই সঙ্গে আদর্শ স্বামী, আদর্শ বাবা, আদর্শ ব্যবসায়ী এবং আদর্শ নায়ক। প্রতিটি ক্ষেত্রের জন্যই আলাদা আলাদা ভাবনা তার। একটার সঙ্গে আরেকটা গুলিয়ে ফেলেন না। প্রতিটি কাজকেই আলাদা করে মূল্যায়ন করেন।

অপুর বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শাকিব

এক বছরের ছেলে আব্রাম জয়কে সহকারী শেলীর কাছে তালাবদ্ধ অবস্থায় রেখে গত শুক্রবার কলকাতায় চিকিৎসা করাতে যান নায়িকা অপু বিশ্বাস। এ ঘটনায় বেজায় ক্ষেপেছেন সুপারস্টার স্বামী শাকিব খান। তিনি মন্তব্য করেছেন, ‘মা হিসেবে অপু বিগ জিরো। এ ব্যাপারে অপুর বিরুদ্ধে আমি খুব শিগগিরই সিদ্ধান্ত নেবো।’ তবে কি সিদ্ধান্ত নেবেন সেটি অবশ্য স্পষ্ট করে বলেননি নায়ক।

গত বৃহস্পতিবার ব্যাংকক থেকে ঢাকায় ফেরেন শাকিব খান। দেশে ফিরে শুক্রবার সাড়ে ৯টার দিকে ছেলেকে দেখতে রাজধানীর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব। তবে জয়ের দেখা পাননি তিনি। ছেলে জয় ও অপুর সহকারী শেলীকে ঘরে তালাবদ্ধ অবস্থায় রেখে নায়িকা তখন চিকিৎসার জন্য কলকাতায়।

এ ঘটনায় পাল্টাপাল্টি বক্তব্য শোনা গেছে অপু ও শাকিবের কাছ থেকে। অপু দাবি করেছেন, বাথরুমে পা পিছলে পড়ে গিয়ে সিজারের জায়গায় ফেটে রক্তক্ষরণ হওয়ায় তাকে কলকাতা যেতে হয়েছে। প্রথমে তিনি ঢাকায় প্রাথমিক চিকিৎসা নেন এবং পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে কলকাতা রওনা দেন। এ ক্ষেত্রে ছেলে জয়কে ঢাকায় কারো কাছে রেখে আসতে তিনি ভরসা পাননি বলে দাবি করেন।

তবে বিষয়টি হাস্যকর দাবি করেন অপুর স্বামী শাকিব খান। তিনি বলেন, ‘অপু নাকি নিয়মিত জিমে যায়, ব্যায়াম করে। তখন শরীরের কোনো সমস্যা হলো না, আর বাথরুমে পড়েই পুরোনো সেলাইয়ের জায়গা ছিঁড়ে গেল! এটা কি বিশ্বাসযোগ্য?

নায়ক আরো বলেন, ‘অপুর যদি তেমন কিছু হয়েই থাকে তাহলে সে জয়কে আমার বাবা-মায়ের কাছে রেখে যেতে পারত, নইলে সঙ্গে নিয়ে যেত। কিন্তু সে শেলির কাছে রেখে গেছে জয়কে। জয়ের যদি কিছু হয় তাহলে এর দায় নেবে কে? ছেলের প্রতি মায়া থাকলে কাজের মেয়ের জিম্মায় রেখে কখনও বিদেশে যেতে পারত না। তাও আবার ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে!’

তবে অপুর ব্যাপারে শাকিব কি সিদ্ধান্ত নেবেন সেটা পরিস্কার করে না বললেও তিনি যে ডিভোর্সের পথে হাটতে চলেছেন সেটা অনেকটাই পরিষ্কার বলে মনে করছেন ইন্ডাস্ট্রির বড় একটা অংশ। কেননা, গত কয়েকদিন ধরে মিডিয়া পাড়ার অলিগলিতে এমন গুঞ্জনই ঘুরে বেড়াচ্ছে। শেষমেষ কি হবে সেটা সময়ই বলে দেবে।

ঢাকাটাইমস

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin