apu_01

বাথরুমে পা পিছলে রক্তপাত নাকি অপুর আত্মহত্যার চেষ্টা?

সেদিনও ঢাকায় থেকে সাংবাদিকদের সাথে কথা বলেছেন অপু বিশ্বাস। এর মধ্যেই জানা গেল ঢাকায় নেই এই নায়িকা। হঠাৎ কিছু না বলেই কলকাতা গিয়েছেন অপু। এতটাই জলদি গিয়েছেন যে সন্তান আব্রাম খান জয়কে একাই ঢাকায় রেখে গেছেন।

কিন্তু কি হয়েছিল অপু বিশ্বাসের। শাকিব ঢাকায় এসে খোঁজ নিতে চাইলে দেখেন অপু তার সন্তান জয়কে তার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে রেখে বাসা তালা বন্ধ করে গেছেন। পরে শেলী জানায়, বাথরুমে পা পিছলে পড়ে যান অপু। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে। পরে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। কিন্তু সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি আছেন তিনি।

শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে। চেষ্টা করেছিলাম তালা ভাঙার। কিন্তু সামাজিক মর্যাদার কথা চিন্তা করে তা আর করা হয়নি।

তবে গুঞ্জন উঠছে দাম্পত্য জীবনে বিচ্ছেদের মানসিক চাপ সইতে না পেরে হয়ত আত্মহত্যার চেষ্টা করেছেন শাকিব পত্নি অপু বিশ্বাস।

ব্রেকিংনিউজ.

পাত্তাই পেলেন না শাকিব খান

অপু বিশ্বাসের কাছে থাকা আব্রাম খান জয় ঘরে তালাবন্দী অবস্থায় রয়েছে উল্লেখ করে তাকে উদ্ধারে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন চিত্রনায়ক শাকিব খান। শুক্রবার রাতে রাজধানীর গুলশান থানায় যান তিনি।

তবে পুলিশ বলছে: ওসির কাছে না গিয়ে গাড়িতে বসে শাকিব খান প্রতিনিধি পাঠিয়ে সন্তান উদ্ধারে পুলিশের সহযোগিতা চেয়েছিলেন। কিন্তু মায়ের কাছে থাকা সন্তানকে আদালতের নির্দেশ ব্যাতীত নিয়ে আসার কোন আইনি রাস্তা নেই বলে জানিয়ে শাকিবকে ফেরত পাঠিয়েছে পুলিশ।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান: শুক্রবার রাত ৮টার দিকে শাকিব খান এসেছিলেন। তবে আমার রুমে আসেননি। তার প্রতিনিধি এসে জানায় আব্রামকে ব্যক্তিগত সহকারীর কাছে দিয়ে তালাবন্দী রেখে অপু বিশ্বাস কোথায় গেছেন বলে যাননি। সন্তানকে উদ্ধারে পুলিশের সহযোগিতায় তালা ভাঙ্গা প্রযোজন।

‘তখন আমি তাকে জানিয়েছি মা তার সন্তানের কাছে আছে। কর্মজীবী মা তার সন্তানকে বাড়িতে সহকারীর কাছে রেখে কাজে যেতে পারেন, এটি নতুন কিছু নয়। মায়ের কাছে থাকা সন্তানকে নিয়ে আসতে আদালতের অনুমতি লাগবে। আদালতের অনুমতি আনলে আমরা বিষয়টি দেখব’, বলেন গুলশান থানার ওসি।

তিনি জানান: শাকিব খান থানায় আসলেও তার পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ আসেনি। বিষয়টি নিয়ে আরাদা করে খোঁজ খবর নেয়ার প্রয়োজন দেখছেন না বলে জানান ওসি আবু বকর সিদ্দিক।

এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তিনি মুঠোফোন ধরেননি।

বৃহস্পতিবার শুটিং শেষে ঢাকায় ফিরেছেন শাকিব খান। তার সঙ্গে স্ত্রী অপু বিশ্বাসের বিচ্ছেদের গুঞ্জন রয়েছে।

উৎসঃ চ্যানেল আই

Check Also

sabnur

জীবন বাঁচতে অস্ট্রেলিয়া থেকে দোয়া চাইলেন চিত্রনায়িকা শাবনূর

সার বিশ্বে ভ’য়ঙ্ক’র হয়ে উঠেছে করো’নাভাই’রাস। ৩ এপ্রিল পর্যন্ত অস্ট্রেলিয়াতে ৫৩৫০ জনের শরী’রে করো’না সংক্রম’ণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin