asif

রকস্টার লুকে দেখা যাবে আসিফকে

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে চলতি বছরের শুরুতে প্রকাশিত ‘আগুন’ শিরোনামের গানের ভিডিও দিয়েই আড়মোরা ভেঙেছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। যা প্রত্যাশিত ছিলো তার লাখো লাখো ভক্তের। এরপর থেকে যেন একেরপর এক চমক দিয়েই যাচ্ছেন এই গায়ক।

অন্যের গানে মডেল হওয়া, রোমান্টিক লুকে নিজের আত্মপ্রকাশ ইত্যাদি ইত্যাদি। আর গানের বৃষ্টি তো ঝড়িয়েই চলছেন। এ সবই পুরোনো গল্প।

বাংলা গানের যুবরাজের নতুন গল্প হলো, আবারো তিনি চমকাতে আসছেন সংগীতাঙ্গন এবং সব আসিফিয়ানদের। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে আসছে তার নতুন গানের ভিডিও। ‘নেই প্রযোজন’ শিরোনামের গানের ভিডিওতে যুবরাজ আসছেন প্রেমিক পাগল রকস্টারের ভুমিকায়।

‘আমার আর কিছু নেই প্রয়োজন/ তুমি ভালোই আছো জেনে গেছে মন’ এমন কথা মালায় গানটি সাজিয়েছেন গোলাম কবির রনি এবং সুর ও সংগীতায়জন করেছেন মীর মাসুম।

‘নেই প্রযোজন’ গানটির শুটিং হয়েছে উত্তরার ভিন্ন কিছু লোকেশনে। মৌমিতা বিশ্বাসের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রডাকশন)। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল ইসলাম। গানের ভিডিওতে আসিফ আকবের সাথে মডেল হিসেবে দেখা যাবে ডিএমএস থেকে প্রকাশিত এবছরের আলোচিত গান ‘কন্যারে’ এর মডেল সুস্মিতা সিনহাকে।

নিজের এই নতুন লুকে উচ্ছ্বসিত আসিফ আকবর বলেন, ‘এরকম কাজ এর আগে আর হয়নি। এরকম লুকেও দর্শক আমাকে এর আগে দেখেনি। গানটিতে দর্শক আমার কিছু পাগলামী দেখতে পাবে। সত্যি কথা বলতে প্রেম বিচ্ছেদের পর একজন প্রেমিকের অবস্থা এবং তার কর্মকান্ডের প্রতিচ্ছবিই ফুটিয়ে তোলা হয়েছে গানটির ভিডিওতে। আশা করছি আমার ভক্তরা ইনজয় করবে গানটি।’

শিগগিরই গানটি ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ পবে।

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin