jilik

ঢাকায় আসছেন স্টার জলসার মা সিরিয়ালের ঝিলিক

রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প হৈমন্তী উপলক্ষে ডায়েল রহমান নির্মাণ করেছেন চলচ্চিত্র ‘হৈমন্তী’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী তিথি বসু। অবশ্য এই নামের চাইতে দুই বাংলাতেই তিথির পরিচিতি বেশি স্টার জলসার সিরিয়াল ‘মা’-তে ‘ঝিলিক’ চরিত্রে। আজ শনিবার ঢাকায় আসছেন তিনি। কারণ সিনেমার প্রচারণা।

পরিচালক ডায়েল জানালেন, আসছে ১২ জানুয়ারি দেশের বেশ কিছু হলে মুক্তি পাচ্ছে তার ‘হৈমন্তী’ ছবিটি। এর প্রচারণাতে অংশ নিতেই আজ ঢাকায় পা রাখছেন ‘ঝিলিক’ তিথি।

তিনি বলেন, ‘ছবির জন্য প্রচারণা একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই তিথি দুই দিন আগেই ঢাকায় আসছেন। ৪ দিন থাকবেন তিনি। ছবিটির জন্য বেশ কিছু টিভি ও রেডিওর অনুষ্ঠানে অংশ নেবেন। পাশাপাশি হলে গিয়ে দর্শকদের সঙ্গে ছবিও দেখবেন।’

এর আগেও বহুবার রবি ঠাকুরের নন্দিত গল্প নিয়ে ‘হৈমন্তী’ চরিত্রটি পর্দায় উঠে এসেছে। তবে সেগুলো ছিলো নাটক-টেলিছবিতে। এই প্রথমবার হৈমন্তীকে বড় পর্দায় দেখবেন দর্শক। এই হৈমন্তীর স্বামী অপুর চরিত্রে অভিনয় করেছেন সকাল রাজ।

রাইসা ফিল্মের প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, দীপক, আবদুল রহমান কাদিরিসহ অনেকে।

নতুন বিজ্ঞাপনে নায়লা নাঈম

দেশের আলোচিত মডেল নায়লা নাঈম। চিকিৎসার পাশাপাশি তিনি মডেলিংটা এনজয় করেন। সদ্য তিনি একটি বিজ্ঞাপনচিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আজ বুধবার (১০ জানুয়ারি) সকাল থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং চলছে।

এটি নির্মাণ করছেন ‘কিস্তিমাত’, ‘মুসাফির’ ও ‘গ্যাংস্টার’খ্যাত নির্মাতা আশিকুর রহমান।

সম্প্রতি অস্ট্রেলিয়ান ডিরেক্টরস গিল্ড (এডিজি)-এর সদস্যপদ পেয়েছেন তিনি। সেই সুখবরের পরই তিনি নতুন বিজ্ঞাপনটি নির্মাণে হাত দিলেন।

নায়লা নাঈম এই বিজ্ঞাপন সম্পর্কে বলেন, ‘এখন পর্যন্ত অনেক পণ্যের বিজ্ঞাপনে কাজ করার অভিজ্ঞতা আমার হয়েছে। তবে এবারই প্রথম কোরো মুঠোফোনভিত্তিক অ্যাপস-এর মডেল হলাম। ইয়েস (Yess) নামের নতুন এই অ্যাপের প্রচারের উদ্দেশ্যে নির্মাণ করা হচ্ছে বড় আয়োজনের বিজ্ঞাপনটি। কাজটি করতে ভালো লাগছে।’

নির্মাতা সূত্রে জানা গেল, এই বিজ্ঞাপনচিত্রে নায়লা নাঈম ছাড়াও মডেল হিসেবে থাকছেন আনন্দ খালেদ ও শরিফুল।

প্রসঙ্গত, আশিকুর রহমান বর্তমানে শাকিব খানকে নিয়ে ‘অপারেশন অগ্নিপথ’ ও ‘সুপারহিরো’ নামের দুটি ছবি নির্মাণ করছেন।

jagonews24

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin