আইটেম গার্ল হতে চাই না: সোনম

অনিল কাপুরের কন্যা সোনম কাপুর। বলিউডে অভিনয় দিয়েই নিজের অবস্থানটা ক্রমেই দৃঢ় করে চলেছেন এ নায়িকা। বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যাডম্যান’ ছবিটি।

ভারতীয় গণমাধ্যমে সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনম কাপুর বলেন, ‘পর্দায় উপস্থিতি আমার কাছে কোনো ব্যাপার নয়। যতক্ষণ পর্যন্ত আমি ভালো কিছু করতে পারছি সেটিই যথেষ্ট সময়। আমি গানে শুধুমাত্র আইটেম গার্ল হয়ে হাজির হতে চাই না। এ ধরনের চরিত্র করব না কারণ এটি সময়ের অপচয়। ‘

তবে আমি যদি ভাল গল্প পাই যেমন- বিরো (ভাগ মিলকা ভাগ সিনেমার চরিত্র) অথবা বিট্টু (দিল্লি সিক্স) জাতীয় চরিত্রগুলো করব।  কারণ এই চরিত্রগুলো সিনেমার গল্পে প্রভাব ফেলে। তিনটি গান এবং দুটি দৃশ্যের চেয়ে আমি বরং সিনেমায় ওই ধরনের চরিত্রেই অভিনয় করব।’

বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন এ অভিনেত্রী। সঞ্জয় দত্তের বায়োপিকেও অতিথি চরিত্রে দেখা যাবে তাকে।

ভারতে গুগল সার্চে দ্বিতীয় স্থানে সানি লিওন

ভারতে সবচেয়ে বেশি যে তারকাদের খোঁজা হয়েছে, তার একটি তালিকা প্রকাশ করেছে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল। এই তালিকায় সবার ওপরে রয়েছেন সানি লিওন। গতবারের মতো এ বছরও গুগল সার্চে সবার প্রথম সানি-ই। আর এই তালিকায় দ্বিতীয় স্থানে বিগ বস ১১ প্রতিযোগী আর্শি খান।

কোন ব্যক্তির নাম কত বার সার্চ করা হয়েছে তার ওপর জরিপ চালিয়ে সম্প্রতি এ তথ্য দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠানটি।

ব্যক্তির পাশাপাশি মুভি, বলিউড অভিনেতা, বলিউড অভিনেত্রী, ট্রেন্ডের ওপরও জরিপ চালানো হয়েছে।

বিগ বস প্রতিযোগী আরশির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বহুল বিতর্কিত ভারতীয় টিভি রিয়েলিটি শো বিগ বস। কালার চ্যানেলের এ প্রোগামটি মানেই নানা ধরনের মুখরোচক খবর। এবার বিগ বস সিজন ১১ এর প্রতিযোগী আরশি খানের বিরুদ্ধে দেশটির জলন্ধর ম্যাজিস্ট্রেট কোর্ট গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।

গত সোমবার এই গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। যদিও মামলাটি হয়েছিল প্রায় তিন মাস আগে। আরশির বিরুদ্ধে দুই সম্প্রদায়ের মধ্যে সম্পর্কের অবনতিতে উসকানি দেওয়ার অভিযোগ উঠেছিল।

কী এমন করেছিলেন ছোটপর্দার তারকা? নিজের সারা গায়ে ভারত-পাকিস্তান দুই দেশের পতাকা একসঙ্গে এঁকেছিলেন তিনি। সে ছবি ছড়িয়ে পড়তেই বিক্ষোভের সৃষ্টি হয়। মামলা দায়ের হয় আরশির বিরুদ্ধে। বেশ কয়েকবার আরশিকে সমন পাঠিয়েছে আদালত। তা না মানায় এর আগেও একবার গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল।

কিন্তু তাতে গ্রাহ্য না করেই ‘বিগ বস’-এ চলে যান আরশি। এ নিয়ে দ্বিতীয়বার তাঁর নামে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। বিগ বস হাউসের অন্দরে গিয়ে তাঁকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে আদালত।

গ্রেফতারি পরোয়ানার কথা স্বীকার করেছেন আরশির পাবলিসিস্ট ফ্লিন রেমেডিওজ। এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি জানান, গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে একথা সত্যি। তবে আইনজীবীর সহায়তায় আপাতত এই পরোয়ানা স্থগিত রয়েছে। জানুয়ারি মাসের ১৫ তারিখ পর্যন্ত স্টে অর্ডার পাওয়া গেছে।

বিডিপ্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.