srabonti

অনেক তো পাপ করলাম, এখন একটু আল্লাহ আল্লাহ করি : শ্রাবন্তী

ইপশিতা শবনম শ্রাবন্তী। এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। এছাড়াও ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়াও জাগিয়েছিলেন এই অভিনেত্রী। তবে অত্যন্ত জনপ্রিয় হওয়ার পরও হঠাৎ করেই তিনি হারিয়ে গেলেন। অবশ্য তিনি বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার পরই শোবিজ দুনিয়া থেকে পুরোপুরি বিদায় নেন।

তিনি ২০১০ সালের ২৯ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর থেকেই শোবিজের রঙিন দুনিয়া থেকে নিজেকে আড়াল করে নেন এই গুণী অভিনেত্রী।

সম্প্রতি ফেসবুকে একটি ভিন্ন রকম পোস্ট দিলেন শ্রাবন্তী। মায়ের অসুস্থতার খবর জানিয়ে দেওয়া ওই পোস্টে তিনি লিখেন, ‘অনেক তো পাপ করলাম। কখন খোদা ডাক দেন কে জানে? মাও সিক। সব আল্লাহর ইচ্ছা।

facebook post

এখন থেকে একটু আল্লাহ আল্লাহ করি। কিছু আর গায়েও লাগে না। ভালো লাগে না। আল্লাহ ডাকা ছাড়া আসলে আমাদের আর কোনো উপায় নাই। সবাই যদি একটু সময় পান আমার মেয়ে দুইটার জন্য আর আমার আম্মার জন্য দোয়া করবেন। ‘

(অভিনেত্রীর ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

খুব তাড়াতাড়ি আমার বক্তব্য তুলে ধরব : অপু বিশ্বাস

আপনারা ২০০৫ সাল থেকে আজ অবধি আমার পাশে ছিলেন, আমার ভালো সময়/খারাপ সময়ে আপনাদের পাশে পেয়েছি। আমি আপনাদের কৃতজ্ঞ, আমি আপনাদের অনেক শ্রদ্ধা করি।

সাম্প্রতিক বিষয় নিয়ে আপনারা আমাকে পাচ্ছেন না বলে আমি আন্তরিকভাবে দুঃখিত। আমাকে একটু সময় দিন, আমি ব্যাপারগুলো পর্যবেক্ষণ করছি। খুব শিগগিরই আপনাদের সাথে যোগাযোগ করব।

যারা আমার বক্তব্য না নিয়ে নিউজ করছেন তাদের প্রতি বিনীত অনুরোধ প্লিজ আমাকে একটু সময় দিন, খুব তাড়াতাড়ি আমি আপনাদের সামনে আমার বক্তব্য তুলে ধরব।

বিডি প্রতিদিন

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin