বুড়ো হয়ে বিয়ে করতে চাই না: তৌসিফ

সম্প্রতি বিয়ে করার ঘোষণা দিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব। তিন বছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসছেন আলোচিত এই অভিনেতা। পাত্রী বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ুয়া জান্নাতুল ফেরদৌস জারা।

বিয়ে প্রসঙ্গে শুক্রবার (১ ডিসেম্বর) বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন তৌসিফ মাহবুব। পাঠকদের জন্য সেই কথোপকথন তুলে দেওয়া হলো।

বাংলানিউজ : বিয়ের তারিখ কবে?  তৌসিফ : আসছে বছর ৯ ফেব্রুয়ারি। ভালোবাসার মাসেই বিয়ে করছি।

বাংলানিউজ : বিয়ের প্রস্তুতি কেমন চলছে? তৌসিফ : একটু একটু করে সব গুছিয়ে আনছি। কিছুদিন পর শপিং শুরু করব।

বাংলানিউজ : এতো তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন? তৌসিফ : আমার কাছে তা মনে হচ্ছে না। সঠিক সময় বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমি বুড়ো হয়ে বিয়ে করতে চাই না। যখন আমার সন্তানের তুলনায় আমাকে বৃদ্ধ লাগবে। আর বছর খানেক ধরেই আমরা বিয়ের প্রস্তুতি নিচ্ছিলাম। কিছুদিন আগে পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা চূড়ান্ত হলো। তাই এখন সবাইকে জানালাম।

বাংলানিউজ : জারার সঙ্গে আপনার কতদিনের পরিচয়? তৌসিফ : পরিচয় ২০১৪ সালের জুলাইতে। ও (জারা) আমার কাছের কয়েকজন বন্ধুর বন্ধু ছিল। সেখান থেকে দু’জনের চেনা-জানা। এরপর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের নিয়মিত যোগাযোগ হতে থাকে। এক পর্যায়ে আমাদের সম্পর্ক নতুন গতি পায়। একই বছর অক্টোবরে আমাদের মধ্যে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে।

বাংলানিউজ : আপনাদের মধ্যে বোঝাপড়া কেমন? তৌসিফ : এক কথায় অসম্ভব ভালো। সম্পর্কের বাইরে আমরা দুজন খুব ভালো বন্ধু। আমি যখন বিভিন্ন প্রতিবন্ধকতার মধ্য দিয়ে সময় পার করি। তখন জারা আমাকে প্রচণ্ড পরিমাণ মানসিক সাহস যোগায়। তাকেও আমি তার সবকাজে সবসময় সাপোর্ট করি।

বাংলানিউজ : সম্পর্কে কখনো বিচ্ছেদ ঘটেছিল? তৌসিফ : এখনকার সম্পর্কে বিচ্ছেদ খুব স্বাভাবিক ব্যাপার। সেদিক থেকে আমরা খুব লাকি। আমাদের সম্পর্কে একবারও বিচ্ছেদ ঘটেনি। শুরু থেকেই আমরা একসঙ্গেই আছি, ভবিষ্যতেও থাকব।

বাংলানিউজ : আপনার বিয়ের খবরের পর …

Check Also

হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত সেই কনিকা

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন করোনায় আক্রান্ত বলিউড প্লেব্যাক গায়িকা কণিকা কাপুর। চলতি সপ্তাহে পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin