jilik

যে কারণে বাংলাদেশে থাকতে চান ‘মা’ সিরিয়ালের ঝিলিক

তিথি বসু ওপার বাংলার অভিনয়শিল্পী। তিথি বসু নামটার সাথে সবার হয়তো অতটা পরিচয় না থাকলেও ‘মা’ সিরিয়ালের ঝিলিক কে লোকে এ এক নামেই চেনে। দীর্ঘদিন মা সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিথি।

রাত আটটা বাজলেই সকলের নজর থাকতো স্টার জলসার পর্দায়। কী ঘটতে চলেছে ঝিলিকের জীবনে? ঝিলিক কী তার মাকে ফিরে পাবে? এই সমস্যা সমাধানের কৌতূহলেই নিত্যদিন টেলিভিশনের পর্দায় চোখ রাখতো বাঙালি।

কিছু দিন আগে বাংলাদেশে এসে ‘হৈমন্তী’ নামের একটি ছবিতে অভিনয় করেন কলকাতার ঝিলিক। ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে আগামী বছর। সে সময় বাংলাদেশে এসে দর্শকদের সঙ্গে ছবিটি দেখবেন বলে জানিয়েছেন ওপার বাংলার অভিনেত্রী তিথি। সম্প্রতি ছবিটি সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে।

তিথি বসু বলেন, “সম্প্রতি আমার অভিনীত চলচ্চিত্র ‘হৈমন্তী’ ছবিটি ছাড়পত্র পেয়েছে জেনে অনেক ভালো লাগছে। আমি অপেক্ষায় আছি কবে ছবিটি মুক্তি পাবে। পরিচালকের সঙ্গে কথা বলেছি, যে সময় ছবিটি বাংলাদেশের মুক্তি পাবে আমি তখন বাংলাদেশে থাকতে চাই। দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখতে চাই।”

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ গল্প অবলম্বনে ডায়েল রহমান নিজেই ছবির চিত্রনাট্য লিখেছেন। আগামী বছর শুরু ‘তিতুমীর’ নামে নতুন ছবির কাজে হাত দেবেন তিনি।

উল্লেখ্য, বেশ কিছু দিন আগে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা হাসান জাহাঙ্গিরের সঙ্গে বিয়ের সাজে বেশ মিষ্টি লাগছে তিথি ওরফে ঝিলিককে। কিন্তু আদতে সেই রকম কিছুই হয়নি। বিয়ের সাজ সেজেছেন পেশার তাগিদেই। কারণ বাংলাদেশের প্রায় ছয়টি বিজ্ঞাপনে সই করেছেন ঝিলিক। টিভির পর্দায় না দেখা গেলেও তবে এবার বড় বড় পোস্টারে দেখা যাবে সকলের প্রিয় ঝিলিককে।

Check Also

করোনায় আক্রান্ত; মৃত্যুর সঙ্গে লড়ছেন নায়ক মারুফ ও স্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ঢাকাই সিনেমার খ্যাতিমান নির্মাতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ও তার স্ত্রী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin