bd-14-225

ফের বান্টির সঙ্গে প্রেমের সম্পর্কে সোনাক্ষী!

সোনাক্ষী সিনহা, জনপ্রিয় বলিউড অভিনেত্রী। বান্টি সাচদেবের সঙ্গে তার প্রেমের গুঞ্জন নতুন নয়। সম্পর্কের ইতি টেনেছেন এ জুটি এমন গুজব ও শোনা গেছে। তবে আবারো তারা প্রেমের সম্পর্কে ফিরছেন বলে জানা গেছে।

যদিও সোনাক্ষী এখন তার অভিনয় ক্যারিয়ার নিয়ে বেশি মনোযোগী। কিন্তু তার ঘনিষ্ঠজনরা এমনকি বান্টির বোনও চাইছেন সব ভুলে আবারো এ জুটি তাদের সম্পর্কে ফিরে আসুক। সোনাক্ষী ও বান্টির ঘনিষ্ঠ বন্ধুরা এ জুটিকে এক করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এর আগে সোনাক্ষী বলেছিলেন, ‘ব্যক্তিগত জীবনের জন্য আমার কোনো সময় নেই। আমি অনেক কাজ এবং ভালো সিনেমা করতে চাই। আমার সম্পূর্ণ ধ্যানধারণা এখন সিনেমার কাজ নিয়ে। ’

প্রসঙ্গত, সোনাক্ষী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ইত্তেফাক। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন অভয় চোপড়া এবং প্রযোজনা করেছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট, ধর্ম প্রোডাকশন এবং বিআর ফিল্মস। ৩ নভেম্বর মুক্তি পায় সিনেমাটি।

বিডিপ্রতিদিন

বাজারে নিজস্ব মোবাইল ফোন আনতে চলেছেন সানি লিওন

এবার নিজের পুরনো মোবাইল ফোনটি বিক্রি করে দিন। কারণ খুব শীঘ্রই সাবেক পর্ন তারকা সানি লিয়ন তার নিজস্ব মোবাইল ফোন আনতে চলেছে।

যা কিনতে ইচ্ছুক আট থেকে আশি বছর বয়সী সকলেই। বিজ্ঞাপন জগতে সানি লিয়ন বেশ পরিচিত মুখ। সিনেমার পাশাপাশি সানি চুটিয়ে বিজ্ঞাপনের কাজও করে চলেছেন। নিজের মেকআপ ও পোশাকের ব্র‌্যান্ডিংয়ের পর সানি এবার প্রযুক্তিতে নিজের ব্র‌্যান্ড আনতে ইচ্ছুক। খুব শীঘ্রই সানি তার নিজস্ব মোবাইল ফোন মার্কেটে আনতে চলেছেন।

একটি চীনা সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে সানি লিয়ন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার আগামী বছরের প্রথম দিকেই নতুন এই মোবাইল আনবেন বলে জানা গেছে। শুধু তাই নয়, ওয়েবসাইটে ফোন বিক্রির জন্য একটি ই-কর্মাসের সঙ্গে সানি গাঁটছড়াও বাধছেন। সূত্রের খবর, সানির মতই স্লিম-ট্রিম, সেক্সি এবং হট হবে নতুন মোবাইল ফোনটি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই হাতে পাওয়া যাবে সানির মোবাইল।

বিডি-প্রতিদিন

‘জুলি-টু’ সিনেমার অভিনেত্রী রাই লক্ষ্মীর অন্তরঙ্গ দৃশ্য ফাঁস

জুলি-টু’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাই লক্ষ্মী। কিন্তু ছবি মুক্তির আগেই ইন্টারনেটে ভাইরাল এ সিনেমার ফাঁস হওয়া কিছু ঘনিষ্ঠ দৃশ্য।

সেই সব দৃশ্যে রাই লক্ষ্মীকে বেশ খোলামেলাভাবে দেখা গেছে। রাই লক্ষ্মী বলেন, আমি সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত এবং এ ব্যাপারে কিছু জানি না। আমি অবাক হচ্ছি যে, এই দৃশ্যগুলো ফাঁস হয়েছে। সিনেমা মুক্তির আগে কেউ একজন এই কাজ করেছে এটি সত্যিই অযৌক্তিক।

নব্বইয়ের দশকে জনপ্রিয় এক অভিনেত্রীর জীবনের গল্প নিয়ে জুলি-টু সিনেমাটি নির্মিত হয়েছে। এটি পরিচালনা করেছেন দীপক শিবদাসানি। এতে রাই লক্ষ্মী ছাড়াও অভিনয় করেছেন-রতি অগ্নিহোত্রী, সাহিল সালাথিয়া, আদিত্য শ্রীবাস্তব, রবি কৃষান এবং পঙ্কজ ত্রিপাঠি। নেহা ধুপিয়া অভিনীত জুলি সিনেমাটি ২০০৪ সালে মুক্তি পায়। মুক্তির পর দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছিল এটি।

এবার এর সিক্যুয়েল জুলি-টু নির্মাণ করেছেন নির্মাতারা।

বিডি-প্রতিদিন

Check Also

করোনায় আক্রান্ত; মৃত্যুর সঙ্গে লড়ছেন নায়ক মারুফ ও স্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ঢাকাই সিনেমার খ্যাতিমান নির্মাতা কাজী হায়াতের ছেলে কাজী মারুফ ও তার স্ত্রী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin