por_taroka

ক্যামেরার সামনের সেই সব অভিজ্ঞতা কেমন, জানালেন পর্নতারকা!

পর্ন ফিল্মের চাহিদা বেড়েই চলেছে। বাড়ছে পর্নতারকাদের কদরও। অল্প সময়ে বেশি অর্থ উপার্যনের এই সুযোগ অনেকে ছাড়তে চান না। তবে পর্দার যে দৃশ্য দর্শকরা উপভোগ করেন, তার নেপথ্যে অনেকটা পরিশ্রম থাকে। থাকে যন্ত্রণাও। এমনটাই দাবি পর্নতারকা ম্যাডিসন মিসিনার।

১০০টিরও বেশি পর্ন ভিডিওতে অভিনয় করে ফেলেছেন ৩৫ বছরের এই পর্নতারকা। নিজের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেছেন, ক্যামেরার সামনে যৌনতা পুরো যন্ত্রের মতো হয়। তাতে কোনও আবেগ থাকে না। কেবল অভিনয় করে যেতে হয়।

মিসিনা আরও জানান, মাঝে মধ্যে আবার সিনেমার মতো রি-টেকও দিতে হয়।

বেশিরভাগ সময়ই এই যৌনতা যন্ত্রণাদায়ক হয়। বিভিন্ন অবস্থায় যৌনতায় লিপ্ত হতে গিয়ে আহতও হতে হয়েছে অভিনেত্রীকে। বিশেষ করে অনস্ক্রিন যৌনসঙ্গীর যদি অভিজ্ঞতা কম থাকে।

তবে এই পেশায় অর্থ প্রচুর মেলে। আর তার টানে অনেক তরুণ-তরুণীই এদিকে আকর্ষিত হন। তবে এখানে শরীরই সব। তাই শরীরের দিকে বাড়তি খেয়াল রাখতে হয় বলে জানিয়েছেন প্রখ্যাত পর্নস্টার।

বিডি প্রতিদিন

‘অকারণে খোলামেলা পোশাক পরাতে চেয়েছিল’

জেরিন খান অভিনীত ‘আকসার-২’ সিনেমাটি গত ১৭ নভেম্বর মুক্তি পেয়েছে। এ ছবির প্রচারণায় দিল্লি গিয়েছিলেন নায়িকা।

কিন্তু সেখানে জনতার ভিড়ে নিজেকে রক্ষা করতে পারেনি তিনি। অজ্ঞাত পরিচয়ের একদল ব্যক্তিদের হাতে শ্লীলতাহানির মতো পরিস্থিতির শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেছেন জেরিন।

তবে প্রযোজকের পক্ষ থেকে এই দাবি পুরোপুরিই অস্বীকার করা হয়েছে। উল্টো তার বিরুদ্ধে মেজার হারানোর অভিযোগ তুলেছেন প্রযোজকরা। এর পাল্টা জবাব দিয়েছেন জেরিন খানও।

নায়িকার দাবি, ‘‘ছবির প্রতিটি ফ্রেমে আমাকে খোলামেলা পোশাক পরাতে চেয়েছিলেন ওঁরা। আমি তো এর বিরুদ্ধে প্রশ্ন তুলবই! অতিরিক্ত মশলা ছবিতে কেন যোগ করা হচ্ছিল? নিজেদের বানানো ছবিটি নিয়ে কি ওঁরা আত্মবিশ্বাসী ছিলেন না? সব সময়েই ওঁরা চাইতেন আমি বেশি এক্সপোজ করি। ’’

শুধু পোশাক নয়, ছবিতে অকারণেই চুম্বনের দৃশ্য রাখা হয়েছিল বলেও অভিযোগ তুলেছেন জেরিন খান।

বিডি-প্রতিদিন

অভিনব আয়োজনে আর্শিনা প্রিয়ার মিউজিক ভিডিও

আবারও নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী কোরিওগ্রাফার আর্শিনা প্রিয়া। ১৯ নভেম্বর আর্শিনা প্রিয়ার অফিসিয়াল ইউটিউবে ‘নাচো সব ভুলে’ শিরোনামে গানের মিউজিক ভিডিওর টিজার প্রকাশ করেছেন তিনি।

টিজারে লেখা আছে আর্শিনা প্রিয়ার কোরিওগ্রাফিতে গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন বলিউড ডিরেক্টর ডেবি ডিয়ার, ক্যামেরায় ছিলেন ইয়ন ইসমিত। বিগ বাজেটের মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে কানাডা টরন্টোতে। ভিডিওতে আর্শিনা প্রিয়ার পাশাপাশি মডেল হয়েছেন বিদেশি ৮ জন মডেল, যারা পেশাদার নৃত্যশিল্পী।

‘নাচো সব ভুলে’ শিরোনামে গানটি লিখেছেন মেহেদি হাসান লিমন। সুর ও সংগীত পরিচালনা করেছেন প্রতীক হাসান।

আর্শিনা প্রিয়া বলেন, ১৪ ফেব্রুয়ারি আমার ইউটিউব চ্যানেলে প্রথম মিউজিক ভিডিও এপি শিরোনামে প্রকাশ করেছি আমি। সেই মিউজিক ভিডিও খুব প্রসংশিত হয়েছে। তারই ধারাবাহিকতায় আমার প্রথম অ্যালবামের আর একটি গান আবার মিউজিক ভিডিও করার উদ্যেগ নিলাম। তারই টিজার প্রকাশ করেছি। থার্টি ফাস্ট নাইট উপলক্ষে ২৬ ডিসেম্বর ফুল মিউজিক ভিডিও প্রকাশ করা হবে।’

প্রিয়া বললেন, ‘মূলত এখন আমি থাকি যুক্তরাষ্ট্রে। নিজের কাজের ফাঁকেই গানের চর্চাটা চালিয়ে যাওয়া।’

আর্শিনা প্রিয়া চিত্রনায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমার একটি আইটেম গানে পারফর্ম করেছেন। আইটেম গানের পাশাপাশি সিনেমাটিতে একটি গানে কিশোরের সঙ্গে প্লেব্যাকও করেছেন তিনি। এর আগে তিনি ‘বনফুল মিষ্টি’, ‘মেডিনোভা’সহ বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেছেন।

জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.