bibaho

২০টি বিয়ে করে বাংলা ছবির নায়িকার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

একাধিক বিয়ে করে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে ছোলেমা খাতুন ওরফে সাদিয়া আক্তার তমা নামের এক তরুণীর বিরুদ্ধে। যিনি নিজেকে বাংলা সিনেমার নায়িকা হিসেবে পরিচয় দেন।

যদিও মূল চরিত্রে কখনো দেখা যায়নি তাকে। অনেকে দেখলে হয়তো চিনবেনই না। যার প্রধান শখ বিয়ে করা। আর উদ্দেশ্য বিনোদন ও প্রতারণা। এরপর মামলা, অতঃপর দেনমোহর নিয়ে ছিটকে পড়া। এখন পর্যন্ত তার ২০টি বিয়ের প্রমাণ পাওয়া গেছে।
বিডি-প্রতিদিন

ছিনতাইকারীর কবলে অভিনেত্রী মুনীরা মিঠু

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুনীরা মিঠু ও শ্যামল মাওলা ছিনতাইকারীর কবলে পড়েছিলেন। গতকাল শুক্রবার (১০ নভেম্বর) রাতে ফোকফেস্ট থেকে ফেরার পথে উত্তরার আজমপুরের কাবাব ফ্যাক্টরীর মোড়ে ছিনতাইকারীরা তার ব্যাগ ছিনিয়ে নেয়।
ছিনতাইকারী মুনীরার গলায় চাপাতি ধরেছিলেন এ সময় অভিনেতা শ্যামল মাওলার চিৎকারে ছিনতাইকারীরা তার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।
মুনীরা মিঠু বলেন, ফোক ফেস্ট থেকে ফিরছিলাম। ছোট ভাই রনিকে বললাম উত্তরা আজমপুরে নামিয়ে দিয়ে চলে যাও ভাই। আমি আর শ্যামল চলে যাই রিক্সা নিয়ে। আমরা যখন রিক্সা নিয়ে কাবাব ফ্যাক্টরীর মোড় পার হলাম; হঠাৎ শ্যামল মাওলা আমার হাত থেকে মোবাইল নিয়ে রিক্সা থেকে রাস্তায় ঝাঁপ দিয়ে দৌড়, আমি হতবিহবল হয়ে পেছনে শ্যামলকে দেখছিলাম। গলায় কি যেন ঠেকলো, ঘাড় নাড়াতেই দেখি আমার গলায় চাপাতি ধরে ৩ জন ছিনতাইকারী দাঁড়িয়ে আছে।

তিনি আরো বলেন, শ্যামল একটু দূরে দাঁড়িয়ে অনবরত চিৎকার করছে। ছিনতাইকারীরা শ্যামলের হাকডাকে ভয় পেয়ে আমার ব্যাগটা নিয়ে চলে গেলো। ন্যাশনাল আইডি কার্ড, এটিএম কার্ড আর কিছু টাকা নিয়ে গেছে। কিন্তু মোবাইলটা যে শ্যামল বাঁচিয়েছে, এবং চাপাতির কোপ থেকেও যে বাঁচালো।

আরটিভি

বাংলাদেশে আটক ভারতীয় পরিচালক

বাংলাদেশ সরকারের নিয়ম না মেনে শুটিং করার অভিযোগে ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদবসহ চারজনকে আমরা শুটিং সেট থেকে আটক করেছি। তারা এখন আমাদের এখানে রয়েছেন। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে।

শুক্রবার বিকেল পৌনে চারটায় আরটিভি অনলাইনকে এ কথা বলেন তাহিরপুর থানার ওসি নন্দন কুমার ধর।

তিনি আরো বলেন, বাবা যাদব একটি সিনেমার কাজে এসে অন্য আরেকটি সিনেমায় কাজ করছিলেন। এ সময় তার বৈধ কাগজপত্র দেখতে চাইলে তিনি তা দেখাতে ব্যর্থ হন।

খোঁজ নিয়ে জানা গেছে, আজ শুক্রবার সুনামগঞ্জের তাহিরপুরে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ ছবির শুটিং সেটে কর্মরত অবস্থায় তাহিরপুর থানা পুলিশ সেখানে উপস্থিত হন। এ সময় বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ভারতের কলকাতার নৃত্য পরিচালক বাবা যাদবসহ চারজনকে আটক করে পুলিশ।
অবশ্য ছবিটির পরিচালক আটকের এই বিষয়টি অস্বীকার করেছেন। নির্মাতা রাফি বলেন, আটক হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি।
জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটিতে অভিনয় করেছেন নবাগত পূজা ও সিয়াম। শুরুতে এই ছবিতে পূজার বিপরীতে রোশানের অভিনয়ের কথা থাকলেও পরবর্তীতে নায়ক হিসেবে সিয়ামকে চূড়ান্ত করা হয়। ছোটপর্দার অভিনেতা সিয়ামের এটাই প্রথম কোনো চলচ্চিত্রে অভিনয়।

সূত্র: আরটিভি

Check Also

এই ভিডিও না দেখলে চরম মিস করবেন! একবার হলেও দেখুন

এই ভিডিও না দেখলে চরম মিস করবেন! একবার হলেও দেখুন এই ভিডিও না দেখলে চরম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin