নির্বাচন কমিশনের আচরণ অটিস্টিকের মতো : সোহেল

বর্তমান নির্বাচন কমিশনকে অটিস্টিক হিসেবে অবহিত করে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, এ সরকার স্বৈরাচার এরশাদের সময়ের মতো যে গুন্ডামির নির্বাচন করছে তা আমরা দেখেছি। কিছু কিছু ক্ষেত্রে স্বৈরাচার এরশাদের চাইতেও বেশি খারাপভাবে নির্বাচন চালু করেছে এই কমিশন। এটি একটি অটিস্টিক নির্বাচন কমিশন।

রোববার (৪ অক্টোবর) রাজধানীর সায়াদাবাদ এলাকায় বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদের নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

নির্বাচনের নামে দেশে তামাশা চলছে উল্লেখ করে সোহেল বলেন, আমরা অনেক অভিযোগ দিয়েছি, কিন্তু উনারা চোখেও দেখে না, কানেও শোনে না। তারা লেভেল প্লেয়িং ফিল্ডের অর্থ বোঝেন না। যারা তাদেরকে চেয়ারে বসিয়েছেন সেই সরকারি দলকে গুন্ডামি, মাস্তানি ও ভোট ডাকাতি করতে দেয়া তাদের কাজ। প্রশাসনও সেই একই রাস্তায় হাঁটছে।

তিনি বলেন, আমরা নির্বাচন কমিশনকে বলতে চাই আপনাদের বেতন দেয় জনগণ। জনগণের বেতন নিয়ে জনগণের ভোটাধিকার নিশ্চিত করুন। সাংবিধানিক পদে বসে জনগণের সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত করার জন্য আজ হোক বা কাল হোক আপনাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

তিনি আরও বলেন, বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন যত বাঁধা আসুক, যত বিপত্তি আসুক আমরা নির্বাচনের শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো। আপনাদের কাছে আমার অনুরোধ শরীরের সব রক্ত ঢেলে দেবেন কিন্তু নির্বাচনের মাঠ ছেড়ে কেউ চলে যাবেন না।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ সভাপতি আতিকুল্লাহ আতিক, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ সাধারণ সম্পাদক আকবর হোসেন ভূঁইয়া নান্টু, প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, যাত্রাবাড়ী থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন সর্দার, ডেমরা থানা বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, ডেমরা থানা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম দেওয়ান, মোফাজ্জল হোসেন ভূঁইয়া, সহ সম্পাদক হাফেজ মাহবুবসহ যাত্রাবাড়ী-ডেমরা থানা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin