shakib_joy

জয়কে তালাবন্দী করে কলকাতায় অপু, সন্তানকে উদ্ধারে নিকেতনে শাকিব

অপু বিশ্বাস কলকাতায় গিয়েছেন এটি পুরনো খবর। নতুন খবর হলো, সন্তান জয়কে পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীর কাছে দিয়ে তালাবন্দী করে গেছেন তিনি।

এদিকে, গতকাল রাতে ঢাকায় ফিরেছেন শাকিব খান। শুক্রবার বিকেলে অপুর পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট শেলীকে ফোন করলে জানানো হয়, অপু এখন কলকতায়। আর জয় কোথায় আছে এমনটা জানতে চাইলে শেলী বলেন, জয় তার সাথে অপুর নিকেতনের বাসায়। এমনটা শোনার পর শাকিব খান নিকেতনের বাসায় যাওয়ার ইচ্ছা পোষণ করেন। কিন্তু শেলী জানান, বাহিরে থেকে জয় এবং তাকে তালাবন্ধ করে কলকাতায় গেছেন অপু।

এ কথা শোনার সাথে সাথে অপুর নিকেতনের বাসায় ছুটে যান শাকিব খান। বাংলাদেশ প্রতিদিনকে শাকিব খান বলেন, যেহেতু তালাবন্ধ করে গেছেন অপু, সেহেতু এখানকার হাউজিং সোসাইটি কর্তৃপক্ষকেও বিষয়টি জানানো হয়েছে।

চেষ্টা করেছিলাম তালা ভাঙ্গার। কিন্তু সামাজিক মর্যাদার কথা চিন্তা করে তা আর করা হয়নি।

আপাতত জয় এখন শেলীর কাছেই আছে।

এদিকে, অপু বিশ্বাসের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে- গতকাল রাতে বাথরুমে পা পিছলে পড়ে যান অপু। সিজারের সময় করা সেলাই ফেঁটে ব্লিডিং হতে থাকে। পরে তিনি ঢাকার একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। কিন্তু সেখানে সন্তুষ্ট না হওয়ায় শুক্রবার সকালে তিনি কলকাতায় যান। এরপর সেখানকার এ্যাপলো হসপিটালে ভর্তি হন তিনি। যতদূর জানা গেছে সেখানে তার চিকিৎসা চলছে।

বিডি প্রতিদিন

সানি লিওন এর প্রতিপক্ষ তিনি নিজেই

বড়দের চলচ্চিত্র দুনিয়ার নাম করা তারকা, সেখান থেকে বলিউডে এসে লড়াই করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সানি লিওন। তার যৌন আবেদনপূর্ণ গান দেখে হিল্লোল ওঠে আসমুদ্র হিমাচলে।

সানির বলিউড আইটেম নাম্বার গুলি একে অপরের সঙ্গে দারুণভাবে পাল্লা দিতে তৈরি। তাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়ার প্রতিপক্ষ তিনি নিজেই।

লায়লা তেরি লে লেগি
সানির জীবনের একটা মাইলস্টোন এটা। কারণ শুট আউট অ্যাট ওয়াডলার এই আইটেম নাম্বারে অভিনয় করেছিলেন সানি লিওনি। বিদেশি ছাঁচ থেকে বেরিয়ে নিজেকে ঢেলে নিয়েছিলেন একেবারে ভারতীয় ছাঁচের ‘লায়লা’-য়। বিকিনি ব্লাউজ ও ঘাঘরায় একেবারে লাস্যের প্রতিমূর্তি।

বেবি ডল
সানি লিওনিকে সিনেমায় ব্যবহার করুন বা না করুন একটা গানে রেখে নিন, তাহলে আপনার ছবির ওই গান চার্টব্লাস্টার হবেই। বেবি ডল সে রকমই একটা গান। রাগিনী এমএমএস টু ছবি চলুক বা না চলুক গান সুপারহিট।

হালকা বিটে হট প্যান্টে সানির সৌন্দর্যের বর্ণনা করা নিষ্প্রয়োজন।

চার বোতল ভদকা
বেবি ডলের পর সানির বলিউডে বড় হিট ‘চার বোতল ভদকা’। ইয়ো ইয়ো হানি সিংয়ের গানে চার চাঁদ লাগিয়ে দিয়েছিল সানি-র অ্যাপিয়ারেন্স। যে কোনও পার্টি জমে উঠে সানি-হানির এই জুটি-র এই গানে।

পানিওয়ালা ডান্স
বিকিনি অবতারের সানি লিওনিকে কার্যত আগুন ধরাতে দেখা যায়। কুছ কুছ লোচা হ্যায় ছবি ভুলে গেলেও পানিওয়ালা ডান্সে সানির নাচ দেখে মুগ্ধ তার ফ্যানরা।

লায়লা ম্যায় লায়লা
পুরানো লায়ালা ম্যায় লায়লা জিনত আমানকে ভুলিয়ে দিল সানির লাস্য। শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিলেন বলিউডের বম্বশেল। নতুন লায়লায় মুগ্ধ আসমুদ্র হিমাচল।

বিডি প্রতিদিন

প্রিয়াঙ্কার এক মিনিটের পারিশ্রমিক ৪০ লাখ টাকা!

৩০ মিনিটের পারিশ্রমিক ১২ কোটি। ডিসেম্বরে একটি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য এবার এমনই পারিশ্রমিক দাবি করলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া।

খবর অনুযায়ী, স্পেনে একটি অনুষ্ঠানে মাত্র ৩০ মিনিট পারফর্ম করার জন্য এমন বিশাল অঙ্কের পরিশ্রমিক দাবি করেছেন পিগি। সেই অনুষ্ঠানে পর পর বেশ কয়েকটি হিন্দি গানে পারফর্ম করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে। আর তার জন্যই তিনি এই পারিশ্রমিক দাবি করেছেন।

২০০৩ সালে বলিউডে ডেবিউ হয় প্রিয়াঙ্কা চোপড়ার। বলিউডে ইতিমধ্যেই কমপক্ষে ৪০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে শুধু বলিউড নয়, হলিউডেও এবার পসার জমাতে শুরু করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

চলতি বছরেই মুক্তি পায় তার হলিউড ছবি ‘বে ওয়াচ’। তার আগে মার্কিন টেলিভিশনে ‘কোয়ানটিকো’ দিয়ে বিদেশি টেলিভিশনে ক্যারিয়ার শুরু করেন বলিউডের এই অভিনেত্রী।

বিডি প্রতিদিন

Check Also

নি’জের ফ্ল্যাট থেকে জনপ্রিয় অ’ভিনেত্রীর লা’শ উদ্ধা’র, আবারো শোকের ছায়া টেলি জগতে (ছবিসহ)

হায়দ্রাবাদে নি’জের ফ্ল্যাট থেকে উ’দ্ধার করা হলো ভারতীয় দক্ষিণী ইন্ডা’স্ট্রির জন’প্রিয় টে’লি অ’ভি’নেত্রী বি’শ্বশা’ন্তির লা’শ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin