খালেদা জিয়ার উপদেষ্টা মোশাররফ হোসেন মারা গেছেন

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক প্রতিমন্ত্রী ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি একেএম মোশাররফ হোসেন (এফসিএ) আর নেই (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাত সাড়ে আটটায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮৩ বছর। দুই ছেলেসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি নানা অসুস্থতায় ভুগছিলেন।

তবে শেষের দিকে তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। গত ২৯ সেপ্টেম্বর তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

বর্ণাঢ্য কর্মময় জীবনে তিনি রাজনীতিতে প্রবেশের আগে বিভিন্ন মন্ত্রণালয়ে সচিবের দায়িত্ব পালন করেন। পরে তিনি ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসন থেকে বেশ কয়েকবার সংসদ সদস্য নির্বাচিত হন।

তার মৃত্যুতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতৃবৃন্দ শোক ও দুঃখ প্রকাশ করেন। একই সঙ্গে তারা মরহুম একেএম মোশারফ হোসেনের বিদেহী আত্মান মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন

রবিবার বাদ জোহর ময়মনসিংহ ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাযা এবং বাদ আছর মুক্তাগাছা খেলার মাঠে দ্বিতীয় নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর ময়মনসিংহের মুক্তাগাছা থানায় পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করার কথা রয়েছে।

ঢাকাটাইমস

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin