ntv_live

খালেদার ভাষণের সময় ফালুর এনটিভিতে ‘লাইভ’ হচ্ছে কুইজের অনুষ্ঠান!

খালেদা জিয়ার সমাবেশ থেকে লাইভ সংবাদ প্রচার করছে না টিভি চ্যানেলগুলো। সরকারের পক্ষ থেকে কড়া নির্দেশ দেয়া হয়েছে লাইভে না যাওয়ার জন্য। বিকাল সাড়ে চারটায় খালেদা জিয়া ভাষণ শুরুর পরও মাত্র দুটি টিভি চ্যানেল লাইভে গিয়েছিল। যমুনা টিভি ও চ্যানেল ২৪। এর বাইরে কেউই খালেদার ভাষণ দেখাচ্ছে না।

মজার বিষয় হল, খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও বিএনপি নেতা মোসাদ্দেক আলী ফালুর চ্যানেল এনটিভি খালেদার ভাষণের সময় কুইজের অনুষ্ঠান লাইভ করছে এখন। বাংলাভিশন নাটক দেখাচ্ছে।

তবে কিছু টেলিভশন চ্যানেল লাইভ দেখাতে চাইলেও সরকারি চাপের কারণে পারছে না। এর মধ্যে সময় টিভি লাইভ দেখাতে ব্যর্থ হয়ে খালেদার বক্তব্য কিছুক্ষণ ‘ব্রেকিং নিউজ’ হিসেবে চালিয়েছে।

অন্যদিকে শেখ হাসিনার এমন সমাবেশ পুরোটাই লাইভ প্রচার করে থাকে চ্যানেলগুলো। যমুনা টিভি ও চ্যানেল ২৪ সরকারি চাপ উপেক্ষা করে ২ মিনিট করে কয়েকবার লাইভ দেখিয়েছে। কিন্তু পুরো ভাষণ কেউ লাইভ করছে না।

খালেদা জিয়া ছাড়া নির্বাচন হবে না : ফখরুল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ছাড়া আগামীতে কোনো নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। শেখ হাসিনা আসন থেকে না সরলে দেশে কোনো নির্বাচন হবে না বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব বলেন, সরকার জনগণের ভোটের অধিকার লুট করেছে। রাজস্ব লুট করেছে। মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে হয়রানি করছে। জনগণের জবাব দিবে। তাদের বিচারও জনগণ করবে।

আওয়ামী লীগ নেতারা লুট করে টাকা বিদেশে জমাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এদেরকে জনগণের আদালতে হাজির করে বিচার করা হবে।

এর আগে দীর্ঘদিন পর রাজধানীতে সমাবেশের অনুমতি পেয়ে উজ্জীবিত নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসে। সমাবেশকে কেন্দ্র করে আশপাশের পুরো এলাকায় বিএনপির নেতাকর্মীদের ঢল নেমেছে।

সমাবেশ মঞ্চের আশপাশের ল্যাম্পপোস্ট, বিভিন্ন গাছে, নেতাকর্মীদের হাতে হাতে শোভা পাচ্ছে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের পোস্টার, ব্যানার ও ফেস্টুন।

সূত্র: যমুনা টিভি

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin