somon

আগামী বছরেই সোনমের বিয়ে

অনেক বিয়ের খবরে এবার জানা গেল বিয়ের পিঁড়িতে বসছেন অনিল কন্যা সোনম কাপুর। খুব শিগগিরই বাগদান পর্ব সেরে ফেলতে চলেছেন বলিউডের নতুন প্রজন্মের এই স্টাইল আইকন। সবকিছু ঠিক থাকলে আগামী বছরই আহুজার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। বি টাউনে এখন সেরা গুঞ্জন এটাই।

জানা গেল, আগামী বছরের মার্চ কিংবা এপ্রিলে আনন্দ আহুজার সঙ্গে বাগদান পর্ব সারবেন সোনম। তার জন্য নাকি ইতিমধ্যেই তোড়জোড় শুরু হয়েছে। সেখানে উপস্থিত থাকবেন বলিউডের নামি দামি সব তারকারা।

এই গুঞ্জনের কারণ কী? ডেইল মিরর সূত্রে জানা গেল, সোনমের সঙ্গে আজকাল আনন্দ আহুজাকে একাধিকবার দেখা গেছে। সেটাও বেশ আন্তরিকভাবেই। অবশ্য বেশ কয়েকবার হৃদয়ঘটিত অবস্থান নিয়ে গণমাধ্যমের প্রশ্নের মুখে পড়েও চুপ করে আছেন সোনম। নিজের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। তিনি উত্তর দিয়েছেন, এইসবের চেয়ে বর্তমানে শুধু কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান সোনম।

‘নীরজা’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হয়েছেন সোনম কাপুর। ওই সময় অনিল কাপুরের সঙ্গেও দেখা যায় আনন্দ আহুজাকে। বর্তমানে ‘বীর দি ওয়েডিং’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সোনম কাপুর। ওই সিনেমায় সোনমের সঙ্গে রয়েছেন করিনা কাপুর খান এবং স্বরা ভাস্কর।

‘অশালীন’ পোশাক পরতে বলায় ১০টি ছবির প্রস্তাব নাকচ প্রিয়াঙ্কার!

ধীরে ধীরে বলিউডে যৌন হেনস্থার অস্তিত্ব নিয়ে সরব হচ্ছেন বিভিন্ন অভিনেত্রীরা। দিন কয়েক আগে মুখ খুলেছিলেন স্বারা ভাস্কর।

একটু অন্যভাবে হলেও সরব হন বিদ্যা বালান। এবার প্রিয়াঙ্কা চোপড়াও এমন পরিস্থিতির শিকার হয়েছেন। সম্প্রতি তার মা মধু চোপড়া এমন তথ্য ফাঁস করেছেন।

মধু চোপড়ার দাবি, তার মেয়ে প্রায় ১০টি ছবির প্রস্তাব ফিরিয়েছেন। কারণ, সেখানে তাকে অশালীন স্বল্প পোশাক পরার প্রস্তাব দেওয়া হয়েছিল এক জনপ্রিয় প্রতিষ্ঠিত পরিচালকের পক্ষ থেকে। তবে সেই সমস্ত অফারকে তুড়ি মেরে উড়িয়েও, আজ নিজের অভিনয় প্রতিভার ওপর নির্ভর করে নিজেকে একজন বিশ্বমানের অভিনেত্রী হিসেবে শুধু বলিউড নয়, হলিউডেও প্রতিষ্ঠিত করেছেন পিগি চোপস। ইউনিসেফের গুডউইল দূত হিসেবেও কাজ করছেন প্রিয়াঙ্কা। এছাড়া তার টিভি শো কোয়ান্টিকোও বিশালভাবে সফল হয়েছে। প্রাক্তন এই মিস ওয়ার্ল্ড নিজের যোগ্যতায় আজ এক অন্য পর্যায়ে উর্ত্তীর্ণ হয়েছেন।

তবে কোনও সাফল্য, জনপ্রিয়তাই খুব সহজে আসে না, প্রচুর লড়াই করতে হয়েছে তার মেয়েকেও, জানিয়েছেন অভিনেত্রীর মা মধু চোপড়া। এখন একটি প্রযোজনা সংস্থাও চালান প্রিয়াঙ্কা। সেই পার্পেল পেবেলস পিকচার্সের সহ-প্রতিষ্ঠাতা হলেন প্রিয়াঙ্কার মা মধু।

এক সাক্ষাতকারেই মধু জানিয়েছেন, সেই জনপ্রিয় পরিচালক বলেছিলেন, মিস ওয়ার্ল্ড খেতাব জয় করে কী লাভ, যদি তিনি নিজেকে, তার সুন্দর শরীরকে ক্যামেরার সামনে তুলে ধরতেই না পারেন। তবে প্রিয়াঙ্কা আপত্তি করায়, সেই পরিচালক খুবই ক্ষুব্ধ হয়েছিলেন বলেও জানিয়েছেন মধু।

তবে মেয়ের এই সিদ্ধান্তে মা হিসেবে গর্বিত মধু। কারণ, কোনও কিছুতেই জীবন শেষ হয়ে যায় না। একজনের জীবনে তার আত্মসম্মান অনেক বেশি গুরুত্বপূর্ণ, নিজেকে সম্পূর্ণ কারও সামনে বিকিয়ে দেওয়ার আগে।

নিজের মূল্যবোধের সঙ্গে কখনও কারও আপোস করা উচিত নয়, সে পরিস্থিতি যত কঠিনই হোক, মত প্রিয়াঙ্কার মায়ের। একজন যদি নিজের মতো করে সাফল্যকে অর্জন করতে চান, সেই পথ কঠিন হয়, কিন্তু শেষটা মধুর হয়। জীবনের প্রতিটি ক্ষেত্রেই প্রত্যেক মানুষের বিশেষত মেয়েদের এটা মেনে চলা উচিত, মত মধু চোপড়ার।

Check Also

নি’জের ফ্ল্যাট থেকে জনপ্রিয় অ’ভিনেত্রীর লা’শ উদ্ধা’র, আবারো শোকের ছায়া টেলি জগতে (ছবিসহ)

হায়দ্রাবাদে নি’জের ফ্ল্যাট থেকে উ’দ্ধার করা হলো ভারতীয় দক্ষিণী ইন্ডা’স্ট্রির জন’প্রিয় টে’লি অ’ভি’নেত্রী বি’শ্বশা’ন্তির লা’শ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin