১২ হাজার অসহায় পরিবারের পাশে আব্বাস দম্পতি

করোনাভাইরাসের প্রার্দুভাবে অসহায় হয়ে পড়া ১২ হাজার পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচি হাতে নিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মেয়র ও মন্ত্রী মির্জা আব্বাস এবং বিএনপি মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।

সংসদীয় আসন ঢাকা ৮ ও ৯ এর প্রতিটি থানা এবং ওয়ার্ডের ঘরে ঘরে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হচ্ছে।

ঢাকা-৮ আসনে বিএনপির ঢাকা মহানগর যুবদল দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর বিশেষ তত্ত্বাবধানে এই উপহার সামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন বিএনপি ও দলটির বিভিন্ন অংগ সংগঠনসহ এলাকার স্থানীয় ব্যক্তিরা।

খাদ্যসামগ্রী বিতরণের ধারাবাহিকতায় বৃহস্পতিবার পল্টন থানায় (১৩ নং ওয়ার্ড) ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আনভীর আদেল খান বাবু, পল্টন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী এস এম আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মুঈদুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক এমরানের তত্ত্বাবধানে রাজারবাগ, শান্তিনগর, চামেলিবাগ, পল্টন, বায়তুল মোকাররম, স্টেডিয়াম ও গুলিস্তান এলাকায় এই উপহার সামগ্রী পৌঁছানোর কাজ সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পল্টন থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আফসার উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ শাহ্ আলম মুনশি, সাবেক সহ-সভাপতি আবদুর রউফ, ১৩ নং ওয়ার্ড বিএনপির নেতা শাহাবুদ্দিন, ওয়ার্ড নেতা আল-আমিন বাদশাহ, ওয়ার্ড নেতা মোহাম্মদ জিয়াউল হক আনোয়ার, স্টেডিয়াম ইউনিটের সভাপতি মো. বাবু, যুবদল নেতা মাসুদ খান, লিওন হকসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin