হিজাব পরে মসজিদে ট্রাম্পকন্যা, নেট দুনিয়ায় তোলপাড়

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প গ্লোবাল উইমেন্স ফোরামে অংশগ্রহণের জন্য সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করেছেন। সম্মেলনে যোগ দেয়ার ফাঁকে ট্রাম্পকন্যা দুবাইয়ের শেখ জায়েদ গ্র্যান্ড মসজিদ পরিদর্শনে যান। মসজিদে পরিদর্শনে গিয়ে ইভাঙ্কার মাথায় হিজাব পরা ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেন। তার সেই ছবি অনলাইনে আলোচনার ঝড় তুলেছে।

ইভাঙ্কা ট্রাম্পের অনলাইনে শেয়ার করা ছবি নিয়ে বিভিন্ন ধরনের মন্তব্য করা হচ্ছে। অনলাইনে অনেকে অভিযোগ করে বলেছেন, এটা মুসলিম নারীদের প্রতি ইভাঙ্কার নিতান্তই লোক দেখানো সমর্থন। 

ইভাঙ্কা একই সাথে আমেরিকানদেরও মনোযোগ আকর্ষণের চেষ্টা করেছেন হিজাব পরে। আবার হিজাব পরলে মুসলিম নেতৃবৃন্দ তার ওপর সন্তুষ্ট থাকবে বলেও অনেকে মন্তব্য করেছেন।

অন্যদিকে অনেকেই মনে করছেন, মসজিদ পরিদর্শনের সময় হিজাব পরা দেশটির সংস্কৃতির একটি অংশ। এজন্য ইভাঙ্কা খালি পায়ে মসজিদে প্রবেশ করেন ও হিজাব পরে ছিলেন। এগুলো পবিত্র স্থানের প্রতি সম্মান প্রদর্শন। আল বাওয়াবা।

সূত্র: নয়া দিগন্ত

Check Also

মুখ ফিরিয়ে নিলেন আত্মীয়স্বজন, হিন্দু বৃদ্ধের সৎকার করলেন মুসলিম যুবকরা

বার্ধক্যজনিত অসুস্থতার কারণে মৃত্যু হয় ভারতের বুলন্দশহরের বাসিন্দা রবিশংকরের। অথচ প্রতিবেশীরা মনে করেন করোনা সংক্রমণের …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin