cho-do

স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ, শ্রমিকলীগ নেতা গ্রেফতার

রাজাপুর উপজেলার মেডিকেল মোড় এলাকায় পঙ্গু স্বামীকে বেধে তার স্ত্রীকে ধর্ষণ করেছে শ্রমিক লীগের নেতাসহ আরও কয়েকজন। এ ঘটনায় পুলিশ উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ওরফে টাইগার মনির ও বালু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করেছে।

বুধবার (২৯ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজাপুর শহরের মেডিকেল মোড় এলাকায় ধর্ষণের এ ঘটনা ঘটে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূর অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

রাজাপুর থানার এসআই ফিরোজ আলম জানান, ঘটনার রাতে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির ওরফে টাইগার মনিরসহ পাঁচ যুবক ওই নারীর ঘরে প্রবেশ করেন। এসময় নারীর অসুস্থ ও পঙ্গু স্বামীকে বেঁধে রেখে তার সামনেই স্ত্রীকে ধর্ষণ করেন শ্রমিক লীগ নেতা। নির্যাতিত গৃহবধূ রাতেই থানায় গিয়ে অভিযোগ করেন।

এমন অভিযোগের ভিত্তিতে বুধবার রাতেই রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজাসহ রাজাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মনির ও সিদ্দিককে আটক করে।

আটক মনির উপজেলা সদরের বাইপাস এলাকার মৃত আবদুল হাকিম হাওলাদারের ছেলে ও সিদ্দিক ভান্ডারিয়া উপজেলার আলতাব হোসেনের ছেলে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে ওই গৃহবধূ বাদি হয়ে ধর্ষণের অভিযোগে পাঁচজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেফতারদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড ও ধর্ষণের একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

ব্রেকিংনিউজ

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin