bnp_jamat

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের গোপন বৈঠকে হানা দিয়ে ৬ শিবিরকর্মীকে আটক : পুলিশ

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের গোপন বৈঠকে হানা দিয়ে ৬ শিবিরকর্মীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে সদর উপজেলার গদাঘাটা মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। এ সময় পুলিশকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ করা হয় বলে দাবি করেছে পুলিশ।

গ্রেফতাররা হলেন— শিয়ালডাঙ্গা গ্রামের নজরুল মোল্লার ছেলে হাফেজ আব্দুল হাকিম (৩১), বাশঘাটা গ্রামের রেজাউল ইসলামের ছেলে আফজাল হোসেন (১৯), দক্ষিণ গদাঘটা গ্রামের ইয়াকুব আলির ছেলে ইউনুচ আলি (২১), টেংরাখালী গ্রামের ইয়ার আলির ছেলে সাদ্দাম হোসেন (১৮), দেবহাটা উপজেলার ধপুখালী গ্রামের মৃত ইমান আলির ছেলে হাফেজ আব্দুল হান্নান (২৬) ও কলারোয়া উপজেলার নীলকন্ঠপুর গ্রামের শওকত আলীর ছেলে হামিদুর রহমান (২২)।

শুক্রবার দুপুরে সাংবাদিকদের কাছে পাঠানো সদর থানা পুলিশের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সদর থানাধীন গদাঘাটা গ্রামের মসজিদ সংলগ্ন একটি পরিত্যক্ত একটি ঘরে বিএনপি-জামায়তের দেড় শতাধিক নেতাকর্মী গোপন বৈঠক করছিল।

বিজ্ঞাপ্তিতে বলা হয়, খবর পেয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদের নেতৃত্বে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পুলিশের উপর ৩/৪ টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

এ সময় ছয়জন শিবিরকর্মীকে আটক করা হয়। তিনটি ককটেল, বোমা জালের কাছি ১৫ টি, ইলেকট্রনিক্স ডিভাইস ৪ টি, জর্দ্দার কৌটার অংশ বিশেষ ৮ টুকরা, পোড়া লাল টেপ ১১ টুকরা, লোহার পেরেক ১৯ টি, মোটা কাগজ ছয় টুকরা, এবং বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়েছে বলে ওই বিজ্ঞপ্তিতে দাবি করা হয়।

এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। মামলা নং ৩৩ বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উৎসঃ   পরিবর্তন

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin