শিরোপা জয়ে ঢাকার সামনে রানের পাহাড়

ক্রিস গেইল ২২ রানে জীবন পেলেন! তাও ফাইনালে এবং প্রতিপক্ষ অধিনায়কের হাতে! সাকিব আল হাসান কপাল চাপড়াতেই পারেন। ষষ্ঠ ওভারে মোসাদ্দেক হোসেনের বলে গেইলের ড্রাইভে নিচু হয়ে যাওয়া বলটা হাতে জমাতে পারেননি তো ঢাকা ডায়নামাইটসেরই অধিনায়ক।

রংপুর রাইডার্সের জ্যামাইকান তাণ্ডব এরপরই আরো বিধ্বংসী। বিপিএলের ফাইনালে আগেও সেঞ্চুরি পেয়েছেন গেইল। আবার পেলেন। নতুন করে শুরুর পর গেইলকে মনে হলো যেন আরো ঠাণ্ডা মাথার বিধ্বংসী ব্যাটসম্যান।

৩৩ বলে ফিফটি করেছিলেন। এবারের বিপিএলে নিজের দ্বিতীয় সেঞ্চুরিটা ৫৭ বলে তুলে নিলেন গেইল।

এই ঢাকার বিপক্ষে গ্রুপর্বের জেতা ম্যাচে ফিফটি করেছিলেন গেইল। আর ম্যাচসেরাও হয়েছিলেন। এরপর এলিমিনেটর ম্যাচে ১৪ ছক্কায় ১২৬ রানের অপরাজিত ইনিংস খেলে বিদায় করে দিয়েছিলেন খুলনা টাইটান্সকে।

এই প্রতিবেদন লেখার সময় ঢাকার দুঃখ হয়ে ওঠা গেইল মিরপুরের ফাইনালে ১১ ছক্কা ও ৪ চারে ১০০ রানে অপরাজিত। ব্রেন্ডন ম্যাককালাম দর্শক হয়ে দেখছেন গেইল-ঝড়। তার সংগ্রহ ৩৩। ১৬ ওভারে ১ উইকেটে ১৪০ রান প্রথমবার ফাইনালে উঠেই শিরোপার দিকে গেইল-কাণ্ডে বেশ কিছুটা এগিয়ে যাওয়া মাশরাফি বিন মুর্তজার দলের। বিপিএলে পঞ্চম সেঞ্চুরি হলো গেইলের। আর ক্যারিয়ারে ২০তম।

sheershanews

Check Also

অধিনায়কত্ব ছেড়ে দিলেন মাশরাফি

এমনভাবেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মাশরাফি বিন মুর্তজা। শ্রীলঙ্কার মাটিতে সিরিজের শেষ ম্যাচের …

Leave a Reply

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin