মোবাইল ক’লচার্জ ফ্রি করার দাবি ব্যা’রিস্টার সুমনের

করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে আছে আমাদের পুরো বিশ্ব। থাকতে হচ্ছে ঘরে। আর এসময় মোবাইল ফোনে দূরবর্তী মানুষের সঙ্গে কথাও বলতে হচ্ছে বেশি বেশি। তাই দেশের এই দুঃসময়ে সরকারি মোবাইল অপারেটরসহ সকল অপারেটরগুলোর কাছে কলচার্জ-এমবি চার্জ ফ্রি চাইলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সোমবার (০৬ মার্চ) বিকেলে মিনিটে তার ফেসবুক পেইজে লাইভে এসে তিনি এ দাবি জানান।

লাইভের শুরুতে সুমন বলেন, আমি ফোন কোম্পানিগুলোর দৃষ্টি আকর্ষণ করছি, আমাদের তো বর্তমানে বাসায় কাজ নেই, বাচ্চারা চিল্লাচিল্লি করে। তাদের আনন্দ দেয়ার জন্য কার্টুন বা অন্য কিছুর ব্যবস্থা করতে হয়। নিজেদের জন্যও খবর দেখতে বা আত্ম বিনোদনের জন্য নেট দরকার। আমরা এখন ইন্টারনেটের উপর নির্ভর হয়ে গেছি। দেশের এই সময়টাতে কি আপনারা কলচার্জ ও এমবি চার্জ কমাতে পারেন না?

গ্রামীনফোনের উদ্দেশে তিনি বলেন, আপনারা তো ১২০০০ কোটি টাকার মধ্যে সরকারকে একহাজার কোটি টাকা দিতে কত নাটক করছেন। এখন দেশের এই শোচনীয় অবস্থায় কি এই কাজটা করতে পারেন না। আপনারা তো চ্যারিটির টাকা দিয়ে এই কোম্পানি গড়ে তুলেছেন। ব্যবসা আপনাদের চেয়ে কেউ ভালো বুঝে না। একটা মেসেজ দিয়ে কতভাবে টাকা কেটে নেন। লম্বা সময় না দেন, এক দুই মিনিটের জন্য তো ফ্রি করতে পারেন?

সরকারের দৃষ্টি আকর্ষণ করে সুমন বলেন বলেন, কোম্পানিগুলোর ট্যাক্স কমিয়ে কলরেট, এমবি রেট কমানোর ব্যবস্থা করেন। দেশের সবকিছু বন্ধ, একজন মানুষ কিভাবে টাকা রিচার্জ করবে?

Check Also

fk547945-45657541

পুরুষের প্রজনন ক্ষমতা অটুট রাখতে কাজে লাগান এই ৫টি অব্যর্থ কৌশল

বর্তমানের চূড়ান্ত ব্যস্ত জীবনযাত্রা, অনিয়মিত ডায়েট এবং প্রচণ্ড শারীরিক-মানসিক চাপের কারণে বন্ধ্যাত্ব অত্যন্ত সাধারণ একটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin