manna_nagorik_okko

মান্না কি বিএনপিতে যোগ দিচ্ছেন?

সম্প্রতি নারায়ণগঞ্জে বিএনপি নেতা তৈমুর আলমের একটি অনুষ্ঠানে গিয়ে দুর্বৃত্তদের হামলার শিকার হন নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না। মান্নার ওপর কে বা কারা আক্রামণ করেছে সেটা ভিন্ন বিষয়।

কিন্তু ওই আক্রমণের পরপরই বিভিন্ন মহলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে মান্না বিএনপিতে যোগ দিচ্ছেন। বিএনপিতে যোগ দেয়ার জন্য পটভূমি তৈরি করতেই নাটকটি সাজানো হয়েছে।

উল্লেখ্য যে, জাতীয় সংসদ নির্বাচনের পরপরই মান্নাকে বিএনপিতে যোগ দেয়ার জন্য অনুরোধ জানিয়েছিলেন লন্ডনে পলাতক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। সেসময়ে বগুড়ার একটি আসনের নির্বাচনের জন্য মনোনয়ন দিতে চেয়েছিলেন বিএনপিতে যোগদানের শর্ত সাপেক্ষে। কিন্তু শেষ পর্যন্ত মান্না বিএনপিতে যোগ দেননি।

নাগরিক ঐক্য চালিয়ে নেয়া মান্নার জন্য এখন কঠিন হয়ে দাঁড়িয়েছে। সংগঠনটি থেকেও নেই এবং সংগঠনের কোন কাজকর্মই নেই। এরকম পরিস্থিতিতে প্রায় অন্ধকারে চলে যাওয়া এই সাবেক ডাকসু ভিপি আলোচনায় আসার জন্যই ঘটনাটি ঘটিয়েছেন কিনা তা নিয়ে কৌতূহল সৃষ্টি হয়েছে।

মান্না নিজেই এখন বিএনপিতে যোগ দিতে চান। এজন্য বিএনপিতে যোগ দিতে একটা আলোচনায় আসা জরুরি। সে আলোচনার অংশ হিসেবে মান্না ওই ঘটনা ঘটিয়েছিলেন বলে অনেকে মন্তব্য করেন।

বাংলা ইনসাইডার

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin