বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক চাকরি হারালেন

বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ও বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. ফাওয়াজ শুভকে ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ অব্যাহতি দিয়েছে। ইউনাইটেড হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, ইউনাইটেড হাসপাতালকে রাজনৈতিক কাজে ব্যবহার এবং হাসপাতালকে বিতর্কিত করার অভিযোগে তাঁকে অব্যাহতি দেওয়া হয়েছে।

৩১ আগস্ট থেকে ডা. শুভ আর ঐ হাসপাতালে নেই। ডা. ফাওয়াজ শুভ’র কারণেই বেগম খালেদা জিয়া ইউনাইটেড হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য যেতে আগ্রহী ছিলেন।

হাসপাতাল কর্তৃপক্ষ বলছে, গ্যাস্ট্রো লিভারের সিনিয়র কনসালটেন্ট হিসেবে ডা. শুভ এখানে কর্মরত ছিলেন। কিন্তু সাম্প্রতিক সময়ে তাঁর আচরণ ছিল হাসপাতালের মালিকেই মতোই। বিএনপির যেকোনো নেতা চিকিৎসার জন্য গেলেই, ডা. শুভ তাঁর ব্যাপারে বাড়তি তদারকি করতেন।

এমনকি ঐ রোগী তাঁর অধীনে ভর্তি না হলেও তাঁর চিকিৎসার দেখভাল করার জন্য নিয়ম বহির্ভূত ভাবে কাজ করতেন ডা. শুভ। ক্ষমতার অপব্যবহার করে, তিনি ইউনাইটেড হাসপাতাল এলাকার মধ্যে রাজনৈতিক বৈঠক করেন বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ড. ফাওয়াজ শুভ বেগম জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ছিলেন। ঢাকা মেডিকেল কলেজ থেকে পাশ করা এই চিকিৎসক ড. জোবায়দা রহমানের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। আগামী নির্বাচনে তাঁর বিএনপি থেকে চট্টগ্রামের একটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা।

বাংলা ইনসাইডার

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin