বখাটে হওয়ার জন্য আ.লীগ উন্নতমানের প্রতিষ্ঠান: রিজভী

মিথ্যা কথা বলার জন্য, বখাটে হওয়ার জন্য আওয়ামী লীগ একটি উন্নতমানের প্রতিষ্ঠান বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, সেখান থেকে (আওয়ামী লীগ)সেঞ্চুরি হয় নারী নির্যাতনের, টেন্ডারবাজির। সেই প্রতিষ্ঠানের যিনি হেড মাস্টার তিনি তো বলবেনই বেগম খালেদা জিয়ার নামে দেশের বাহিরে এই আছে সেই আছে।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দৈনিক আমার দেশ পরিবার আয়োজিত পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও পত্রিকা খুলে দেয়ার দাবিতে এক মানববন্ধনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আমার দেশের নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদের সভাপতিত্বে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সভাপতি কবি আব্দুল হাই শিকদারের সঞ্চালনায় মানববন্ধনে আরও বক্তব্য দেন জেষ্ঠ্য সাংবাদিক নেতা শওকত মাহমুদ, এম আবদুল্লাহ, এম এ আজিজ, কাদের গনি চৌধুরী, শহিদুল ইসলাম প্রমুখ।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, মিথ্যাচারের প্রমাণ না দেয়ায় বিএনপির চেয়ারপারসন প্রধানমন্ত্রীকে উকিল নোটিশ দিলেন তার পরে আওয়ামী লীগের পক্ষ থেকে সন্ত্রাসী কায়দায় আক্রমণ- প্রত্যাহার করুন, না করলে আপনাদের বিরুদ্ধে মামলা হবে।

কিন্তু আপনি (প্রধানমন্ত্রী) বললেন বেগম খালেদা জিয়ার সৌদি আরবে হোটেলসহ অনেক কিছু আছে তার প্রমাণ কই, দিতে পারবেন না। গায়ের জোরে মূর্খের অহংকার নিয়ে আপনি মিথ্যাচার করছেন।

রিজভী বলেন, মিথ্যা কথা বলার জন্য বখাটে হওয়ার জন্য আওয়ামী লীগ একটি উন্নতমানের প্রতিষ্ঠান। সেখান থেকে সেঞ্চুরি হয় নারী নির্যাতনের টেন্ডারবাজির। সেই প্রতিষ্ঠানের যিনি হেড মাস্টার তিনি তো বলবেনই বেগম খালেদা জিয়ার নামে দেশের বাহিরে এই আছে সেই আছে।

মিথ্যা বানোয়াট অসত্য মামলায় প্রতি সপ্তাহে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে দাবি করে বিএনপির এই মুখপাত্র বলেন, সপ্তাহে দুই দিন তিন দিন তাকে হাজিরা দিতে কোর্টের বারান্দায় নেয়া হচ্ছে। আমরা মনে হয় কিছুই বুঝি না, কিছুই উপলব্ধি করতে পারি না।

প্রধানমন্ত্রী আপনার আইন মন্ত্রণালয় থেকে কোন কর্মকর্তা কার নির্দেশ যায় আদালতে, এগুলোও আমরা জানি। আমরা কোনো কিছুই কিন্তু আন রেজিস্ট্রার্ড রাখছি না, সব রেজিস্ট্রার্ড থাকছে। আপনার দানবীয় কর্মকাণ্ডের প্রতিটি অক্ষর আমাদের কাছে লিপিবদ্ধ আছে।

আওয়ামী লীগের অন্যায়, অত্যাচার আর চলতে দেয়া যাবে না মন্তব্য করে রিজভী বলেন, এখন প্রতিশোধ নেয়ার সময় এসেছে। জনগণ প্রস্তুত হচ্ছে এক প্রান্ত থেকে অপর প্রান্তে। আপনি (প্রধানমন্ত্রী) নির্বাচন করবেন সূক্ষ্ম কারচুপির মাধ্যমে রংপুরে কি হয়েছে আমরা কি জানি না?

এ সময় তিনি মাহমুদুর রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

rtnn

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin