‘নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য হবেন শেখ হাসিনা’

বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, জনগণের দাবির প্রেক্ষিতে শেখ হাসিনা মাথা নত করে নির্দলীয় সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন দিতে বাধ্য হবেন। আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন অনুষ্ঠিত হলে তাতে বিএনপি অংশ নেবে না।

শুক্রবার বিকেলে সিলেটের সীমান্তবর্তী উপজেলা গোয়াইনঘাটের জাফলং আমীর মিয়া উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির আয়োজনে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ শাহজাহান বলেন, বেগম খালেদা জিয়াকে মাইনাস করে দেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। জনগণেরও দাবি সহায়ক নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন।

তিনি বলেন, বিএনপি অতীতের তুলনায় অনেক শক্তিশালী। দলকে তৃণমূল থেকে সংগঠিত করার লক্ষে সারাদেশে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি শুরু করা হয়েছে।

উপজেলা বিএনপির সভাপতি আলহাজ ওসমান গণির সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ আলম স্বপনের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিম,

কলিম উদ্দিন আহমদ মিলন, মোস্তাক আহমদ, সহ ক্ষুদ্রঋণ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীম, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, মহানগর বিএনপি সভাপতি নাসিম হোসাইন, কেন্দ্রীয় বিএনপির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, জাসাসের সভাপতি চিত্র নায়ক হেলাল খান প্রমুখ উপস্থিত ছিলেন।

jagonews

Check Also

জাতীয় সরকার নিয়ে হঠাৎ আলোচনা কেন?

প্রথমে জাতীয় সরকারের প্রসঙ্গটি উত্থাপন করেছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি এবং জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Share
Pin